আমি আমার সান্ত্বনা অঞ্চল থেকে বেরিয়ে যেতে চাইছি: কীর্তি কুলহারি

রাকিবুল ইসলাম রাফি: বিনোদন প্রতিবেদক

 কীর্তি কুলহার, যাকে সর্বশেষ মিশন মঙ্গলতে দেখা গিয়েছিল।  বার্ড অফ ব্লাড, একটি গুপ্তচর থ্রিলার যেখানে কীর্তি কুলাহারী একজন বালুচির মহিলার চরিত্রে অভিনয় করছেন, এছাড়াও এতে ইমরান হাশমি, ভিনিত কুমার সিংহ এবং শোবিতা ধুলিপালা অভিনয় করেছেন।  নেটফ্লিক্স অরিজিনাল ২৭ সেপ্টেম্বর থেকে স্ট্রিমিং শুরু করে।


 কীর্তি কুলহরি বলেছেন যে তিনি সর্বদা এমন ভূমিকার সন্ধানে আছেন যা তার অতীতের অভিনয় হয়ে ওঠা স্বাচ্ছন্দ্যের অঞ্চল ছেড়ে দিতে সহায়তা করতে পারে।

 গোলাপী, উরি এবং সাম্প্রতিককালে মিশন মঙ্গল-তে সমালোচকদের প্রশংসিত মোড় নিয়ে শাইতানে তাঁর যুগান্তকারী ভূমিকাটি অনুসরণ করেছিলেন এই অভিনেত্রী, নেটফ্লিক্সের বার্ড অফ ব্লাডে একটি বালুচি মহিলার চরিত্রে অভিনয় করছেন, যা তিনি বলেছিলেন যে তিনি নিজেকে আরও বেশি চাপ দেওয়ার সুযোগ দিয়েছিলেন।

 তিনি এক সাক্ষাতকারে বলেছিলেন, "আপনি এখনও কি করতে পারেন তা খুব কম লোকই দেখতে সক্ষম।  লোকেরা সর্বদা আপনার কাজটি ফিরে দেখে এবং মনে করে, ‘ওঁ হ্যাঁ, তিনি এই কাজটি করেছেন যাতে সে আবারও একই রকম কিছু করতে পারে।’ আমি এমন কিছু খুঁজছি না যা আমি স্বাচ্ছন্দ্যে করতে পারি,"।


 "আমি আমার স্বাচ্ছন্দ্য অঞ্চল থেকে বেরিয়ে যেতে চাইছি, এই অর্থে যে যতবার আমি একটি চরিত্র অভিনয় করেছি এবং এটি ভাল অভিনয় করেছি, আমি অনুভব করি‘ আমি এটি করেছি। ’সুতরাং এটি আমার নতুন আরামের অঞ্চল।  কীর্তি আরও যোগ করেছেন, আমাকে এই আরাম থেকে জাগিয়ে তুলতে এবং "যদি আপনি এটি করতে পারেন তবে আমাকে দেখান" এর মতো কিছু করার দরকার।

 তিনি বিশ্বাস করেন যে ডিজিটাল প্ল্যাটফর্মগুলি এমন অভিনেতাদের জন্য বড় হিসাবে পরিণত হয়েছে যারা তাদের প্রতিভা প্রমাণ করতে চায়।

 “এটি সহজ হয়ে উঠছে, অভিনেতা যারা ভাল কাজ খুঁজছেন এবং নিজেকে প্রমাণ করছেন তাদের জন্য এটি দুর্দান্ত সময়।  আমার জন্য, এটি একটি উপায়ে সমস্যা, কারণ একবার আপনি ভাল কিছু করার পরে, পরেরটি আরও বেশি উচ্চতর হতে হবে।  ছয় মাস আগে যে ধরণের কাজ আমাকে সন্তুষ্টি দিয়েছে, আজ আমি অনুভব করব যে আমি আরও চ্যালেঞ্জিং কাজ করতে চাই।"

 বিলাল সিদ্দিকীর একই নামের সেরা বিক্রিত বইয়ের উপর ভিত্তি করে গুপ্তচরবৃত্তি-থ্রিলারে ইমরান হাশমি, ভিনিত কুমার সিংহ এবং শোবিতা ধুলিপালাও রয়েছে।

 সিরিজটি পরিচালনা করেছেন রিবু দাস গুপ্ত এবং প্রযোজনা করেছেন রেড চিলিজ এন্টারটেইনমেন্ট।  বার্ড অফ ব্লাড ২৭ সেপ্টেম্বর থেকে স্ট্রিমিং শুরু হয়।

 কীর্তি বলেন যে তাঁর চরিত্রটি বইটিতে নেই এবং এটি শোয়ের জন্য তৈরি করা হয়েছিল।

 তিনি আরও যোগ করেছিলেন, "বেলুচিস্তানের ইতিহাসে প্রবেশ করা আমার পক্ষে খুব আকর্ষণীয় ছিল, তারা কোথা থেকে এসেছে এবং কীভাবে তারা এখনও স্বাধীনতার জন্য লড়াই করে চলেছে,"।

 বার্ড অফ ব্লাড বর্হিভূত বিশ্লেষক ও স্লিপার এজেন্ট কবির আনন্দ নামে একটি বহির্ভূত কাঁচের এজেন্টের কাহিনী বর্ণনা করে, যিনি চারজন ভারতীয় গুপ্তচরকে বন্দী করাতে বেলুচিস্তানে একটি গোপন মিশন গ্রহণ করেছিলেন;  মিশনটি শীঘ্রই দক্ষিণে পরিণত হয় এবং কবিরকে অতীতের ভূতগুলির মুখোমুখি হতে হবে।

পুরোনো সংবাদ

বিনোদন 6633756904149267895

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item