কলেজ শিক্ষককে মারপিট- ডোমারের কিশোর গ্যাং লিডার শান্ত গ্রেফতার

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
নীলফামারীর ডোমার উপজেলা শহরের কিশোর গ্যাং লিডার শান্তকে(১৭) গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদে অভিযান চালিয়ে আজ বৃহস্পতিবার(১২ সেপ্টেম্বর) ভোরে ঠাকুরগাঁও জেলা সদরের জগন্নাথপুর ইউনিয়নের কসাই পাড়া গ্রামে তার ফুফা আজাহারুল ইসলামের বাড়ী হতে তাকে গ্রেফতার করা হয়। শান্ত ডোমার কলেজপাড়া এলাকার মাছ বিক্রেতা লিটন মিয়ার ছেলে।
এ দিন বিকালে আদালতের মাধ্যমে নীলফামারী জেলা কারাগারে তাকে প্রেরন করা হয়েছে বলে জানান ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান।
জানা যায়, গত ৭ সেপ্টেম্বর দুপুরে ডোমার সরকারী কলেজের এক প্রথম বর্ষের ছাত্রকে কলেজ চত্বরে মারপিট করছিল শান্ত সহ তার কিশোর গ্যাংকের সদস্যরা। যা দেখতে পেয়ে ওই কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক সালায়মান আলী বাধা দিতে গেলে তাকেও বেধরক মারধর ও লাঞ্চিত করা হয়। ওই প্রভাষককে ভর্তি করা হয় উপজেলা হাসপাতালে।
ওই ঘটনায় ডোমার ও নীলফামারীতে কলেজ শিক্ষকরা মানববন্ধন ও সমাবেশের মাধ্যমে হামলাকারীদের গ্রেফতার ও বিচার দাবি করে আসছিল।
এ ঘটনায় প্রভাষক সোলায়মান আলী নিজে বাদী হয়ে শান্ত, ও ছোট রাউতা সাহাপাড়া এলাকার আনজারুল চৌধুরীর ছেলে সৈকদ চৌধুরী সহ আরো অজ্ঞাতনামা ১৬/১৭ জনকে আসামী করে মামলা দায়ের করেন। ওই মামলায় পুলিশ অভিযান চালিয়ে ৪জনকে আটক করলেও শান্ত ছিল পলাতক। অবশেষে শান্তকে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়। #

পুরোনো সংবাদ

নীলফামারী 4103833406569748042

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item