সৈয়দপুরে মানব কল্যান যুব সামাজিক সংগঠনের উদ্যোগে ডেঙ্গু সচেতনতা ও পরিচ্ছন্নতা অভিযান

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে মানব কল্যাণ যুব সামাজিক সংগঠনের উদ্যোগে ডেঙ্গু সচেতনতা ও পরিচ্ছন্নতা অভিযানের অংশ হিসেবে র‌্যালি ও পথসভা করা হয়। গতকাল উপজেলার ২ নং কাশিরাম বেলপুকুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে গুরুত্বপূর্ণ সড়কে র‌্যালি ও কয়েকটি স্থানে পথসভা অনুষ্ঠিত হয়েছে।
 এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবক মো. লানচু হাসান চৌধুরী এবং বিশেষ অতিথি  মো. রবিউল ফরহাদ রূপক ।
মাবন কল্যান যুব সামাজিক সংগঠনের সভাপতি ও রিসার্চ ইনিশিয়েটিভস বাংলাদেশ (রিইব) এর ফিল্ড ফ্যাসিলিটেটর মো. রতন সরকারের সভাপতিত্বে সভায়  অন্যান্য বক্তব্য রাখেন সংগঠনের  সাধারণ সম্পাদক মো. আবু  তাহের, সাংগঠনিক সম্পাদক মো. আব্দুর রউফ, কোষাধ্যক্ষ মো. আতাউর রহমান প্রমূখ।
পথসভায় প্রধান অতিথির বক্তব্যে সমাজসেবক মো. লানচু হাসান চৌধুরী বলেন, বর্তমানে দেশের সর্বত্র ডেঙ্গু বিস্তার করেছে। তাই আমরা নিজের দায়িত্ববোধ থেকে আমাদের বাড়ির চারপাশ পরিষ্কার ও পরিচ্ছন্ন রাখবো ।
 বিশেষ অতিথি মো. রবিউল ফরহাদ রূপক  বলেন ডেঙ্গু রোগ দিন দিন বেড়ে চলেছে। তিনি তাঁর বক্তব্যে ডেঙ্গুর হাত থেকে রক্ষার জন্য সর্বত্র পরিষ্কার-পরিচ্ছন্নতা রাখাসহ বেশ কিছু পরামর্শ তুলে ধরেন।
 এর আগে সচেতনতামূলক র‌্যালিটি সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের কালারভিটা বাজার থেকে শুরু  হয়ে নিজামের চৌপুথী মোড়, সাতপাই মুচির হাট ও দক্ষিন বড়বাড়ী  এলাকা পর্যন্ত প্রদক্ষিণ করে। এ সময় নিজামের চৌপুথী, সাতপাই মুচির হাট ও কালারভিটাবাজারে ডেঙ্গু বিষয়ে সচেতনতায় পৃথক পৃথক পথসভা  অনুষ্ঠিত হয়।      

পুরোনো সংবাদ

নীলফামারী 8080461486787862416

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item