সৈয়দপুর বন্ধনশিল্পী গোষ্ঠীর একক অভিনয় প্রতিযোগিতা অনুষ্ঠিত



তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুর বন্ধন শিল্পী গোষ্ঠী আয়োজনে একক অভিনয় প্রতিযোগিতা ও  পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। “নাটক সমাজের দর্পন”  শ্লোগানকে সামনে রেখে গত শুক্রবার বিকেলে সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়য়ে ওই প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী  অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এ প্রতিযোগিতায় ২৪ টি বিদ্যালয়ের শিক্ষার্থীরা একক অভিনয়ে অংশগ্রহন করে ।

 ‘ক’ গ্রুপে ইন্টারন্যাশনাল স্কুলের তাহ্সিন আহমেদ প্রথম, কাজী আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয়ের রুমি আক্তার দ্বিতীয় এবং কাজী আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয়ের মোছা. রাবেয়া আক্তার তৃতীয় স্থান লাভ করে।
আর ‘খ’ গ্রুপে সৈয়দপুর মুসলিম উচ্চ বিদ্যালয়ের সিয়াম উন নাহার প্রথম স্থান, কাজী আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয়ের রূপালী আক্তার দ্বিতীয় এবং একই প্রতিষ্ঠানের ইনছানা জাহান নিধি তৃতীয় স্থান অধিকার করে। 
অভিনয় প্রতিযোগিতায় বিচারক হিসেবে ছিলেন প্রবীণ নাট্য অভিনেতা স্বপন কুমার গুহ, টিভি অভিনেতা মীর সারোয়ার আলী মুকুল, নাট্য অভিনেতা কাজী মো. আনিসুর রহমান আনিস।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে একক অভিনয় প্রতিযোগিতায় বিজয়ীদের  মধ্যে পুরস্কার  ও ক্রেস্ট প্রদান করা হয়েছে।
এতে প্রধান অতিথি ছিলেন ঐতিহ্যবাহী ও প্রাচীনতম সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনোয়ারুল ইসলাম। এতে সভাপতিত্ব করেন বন্ধন শিল্পী গোষ্ঠীর সভাপতি আশরাফুল আলম। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সংগঠনের উপদেষ্টা বিথী জামান, তাহের আলী বসুনিয়া, সহ-সভাপতি বেলাল হোসেন, মাসুদ রানা, শিক্ষিকা জিনাত পারভিন, আমিনুল হক স্কুলের প্রধান শিক্ষক মাহবুব আলম, শিক্ষক আপন, ওয়াজেদ প্রমূখ। গোটা অনুষ্ঠানটি সঞ্চালন করেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক রইজ উদ্দিন রকি। অনুষ্ঠিত প্রতিযোগিতায় ‘ক’ এবং‘ খ’ দুটি গ্রুপে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারী মোট ৬ জনকে সনদ এবং ক্রেস্ট পুরস্কার প্রদান করা হয়।
এ ছাড়া একক অভিনয়ে অংশগ্রহণকারী প্রতিটি প্রার্থীকে  সান্ত¦না পুরস্কার প্রদান করা হয়।

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 2444436241587611544

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item