সৈয়দপুর থেকে অপহৃত এক নারী রংপুরে উদ্ধার ॥ আটক-১


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুর থেকে অপহৃত এক নারীকে রংপুর মহানগরী থেকে উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার গভীর রাতে রংপুর মহানগরীর ধাপ এলাকার খলিফাটারী থেকে তাকে উদ্ধার করে সৈয়দপুর থানা পুলিশ। এ সময়  মিজানুর রহমান নামে এক অপহরণকারীকেও আটক করা হয়। এ অপহরণের ঘটনায় মূল হোতা হচ্ছে সৈয়দপুর উপজেলার কামারাপকুর ইউনিয়নের দক্ষিণ অসুরখাই এলাকার মো. গিয়াস উদ্দিন মাস্টারের ছেলে রওশন হাবিব ওরফে বাবু (২৬)। আর তাঁর সহযোগি হচ্ছে কিশোরগঞ্জের রনচন্ডী উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখলেছুর রহমান ওরফে বিমান (৩৮) এবং পুলিশের হাতে আটক মিজানুর রহমান (৪২)। আটক মিজানুর রহমান নীলফামারীর কিশোরগঞ্জ বাজার সংলগ্ন সোনালী ব্যাংক এলাকার মো. রুহুল আমিনের ছেলে।পেশায় সে একজন হোটেল ব্যবসায়ী বলে জানা যায়।
  মামলার আরজিতে উল্লেখ করা হয়েছে, নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার পানিয়ালপুকুর মৌলভীরহাট এলাকার মৃত. আনসার আলী ছেলে মো. মমিদুল ইসলাম ওরফে চাইনিজ (৪০)। বর্তমানে তিনি সৈয়দপুর শহরের কাজীপাড়ায় স্থায়ীভাবে বসবাস করছেন। তাঁর মেয়ে ........ (২১)। তাকে  গত ৯ জুলাই সকালে সৈয়দপুর উপজেলার কামারাপকুর ইউনিয়নের দক্ষিণ অসুরখাই এলাকার মো. গিয়াস উদ্দিন মাস্টারের ছেলে রওশন হাবিব ওরফে বাবু (২৬) বিয়ের প্রলোভন দেখিয়ে  মুঠোফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে অপহরণ করে রংপুরে নিয়ে যায়। তাঁর এ অপহরণ কাজে তাঁকে সহযোগিতা করে রনচন্ডি ইউনিয়নের চেয়ারম্যান মো. মোখলেছুর রহমান ওরফে বিমান এবং পুলিশের হাতে আটক নীলফামারীর কিশোরগঞ্জ বাজার সংলগ্ন সোনালী ব্যাংক এলাকার মো. রুহুল আমিনের ছেলে মিজানুর রহমান (৪২)। এর আগে ......নিখোঁজের   ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে সৈয়দপুর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। যার নং- ৫০২, তারিখ ০৯/০৭/২০১৯ইং।
এদিকে, গত ১১ জুলাই রাতে অপহৃত ......র বাবা জানতে পারে তাঁর মেয়েকে অপহরণকারীরা রংপুরের একটি বাড়িতে আটকে রেখেছে। পরবর্তীতে তিনি বিষয়টি সৈয়দপুর থানা পুলিশকে অবহিত করেন। এরপর গত বুধবার গভীর রাতে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. এমাদ উদ্দিন মো. ফারুক ফিরোজের নেতৃত্বে পুলিশ রংপুর মহানগীর ধাপ এলাকার খলিফাটারীর একটি বাড়ি থেকে অপহৃতাকে উদ্ধার করেন। এ সময় অপহরণকাজে সহযোগী হিসেবে থাকা মিজানুরকেও আটক করা হয়। অপহৃতা  বর্তমানে মারাত্মক অসুস্থ অবস্থায় সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় অপহরণকারীদের কাছ থেকে উদ্ধার হওয়ার মেয়ের বাবা মমিদুল ইসলাম ওরফে চাইনিজ বাদী হয়ে বৃহস্পতিবার তিনজনকে আসামী করে সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।তবে এ ঘটনার সঙ্গে জড়িত নন বলে ইউপি চেয়ারম্যান মোখলেসুর রহমান বিমান দাবি করে।
 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান পাশা এক অপহরণকারীসহ অপহৃতাকে উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, আটক মিজানুরকে আদালতে সোপর্দ  করে ৫ দিনের রিমান্ডের  জন্য আবেদন  করা হয়েছে।                                       

পুরোনো সংবাদ

নীলফামারী 6090837375514394247

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item