পঞ্চগড়ে এম আর কলেজের ছাত্রকে দড়ি দিয়ে বেধে নির্যাতন

সাইদুজ্জামান রেজা, পঞ্চগড়:

পঞ্চগড়ে তায়েব আলী সরকার (১৭) নামে এক এম আর সরকারি কলেজের ছাত্রকে দড়ি দিয়ে বেধে মারপিট ও রক্তাক্তের খবর পাওয়া গেছে।
তায়েব আলী পঞ্চগড় পৌর এলাকার জালাসী গ্রামের তৌহিদ আলী সরকার'র ছেলে। এবং পঞ্চগড় মকবুলার রহমান সরকারি কলেজের ছাত্র।
অভিযোগ সূত্রে জানা যায়, ১ লা জুলাই (সোমবার) বিকেলে একই এলাকার মোঃ রহমত আলী এবং তার ছেলে মোঃ আলেক চাঁন ভুক্তভোগী তায়েব আলীকে রাস্তা থেকে টেনে হিচরে বাড়িতে নিয়ে ঘরের দেয়ালের খুটির সাথে বেধে মারপিট করে, এতে শরীরের বিভিন্ন জায়গায় জখমসহ রক্তাক্ত হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। যাহার ভর্তি রেজিঃ নং- ৯৯৬৬/৫৮।
স্থানীয় সূত্রে জানা যায়, অভিযুক্ত আলেক চাঁন এবং তার বাবা রহমতের নির্যাতন সহ্য করতে না পেরে আলেক চাঁন'র স্ত্রী বাড়ি থেকে পালিয়ে যাচ্ছিল, একই রাস্তা দিয়ে ভিকটিম তায়েব এবং তার সহপাঠী আরাফাত প্রাইভেট পড়ে সাইকেল যোগে আসছিলো এমন সময় আলেক চাঁনের স্ত্রী ভারী ব্যাগ তুলতে অসুবিধা হয় বলে তায়েব এবং আরাফাতের সহযোগিতা চাইলে তারা এগিয়ে আসে। এদিকে পিছন থেকে আলেক চাঁন এবং তার বাবা এসে কিছু বুঝার আগেই তায়েব কে মারপিট শুরু করে।
পঞ্চগড় পৌরসভার সংশ্লিষ্ট ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মিজানুর রহমান মজনু তায়েব কে আলেক চানের বাড়ি থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন বলেন জানান। এ ব্যাপারে কলেজ ছাত্র তায়েবের পিতা তৌহিদ আলী সরকার বাদী হয়ে পঞ্চগড় সদর থানায়  ২জন কে আসামি করে লিখিত অভিযোগ করেছেন। পঞ্চগড় সদর থানার অফিসার ইনচার্জ অভিযোগের সত্যতা নিশ্চিত করেছেন।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 5725721200907277573

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item