এরশাদের সুস্থতা কামনায় রংপুরে দোয়া ও মোনাজাত

হাজী মারুফ-সিএমএইচে চিকিৎসাধীন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সুস্থতা কামনায় রংপুরে চকবাজার কেন্দ্রীয় জামে মসজিদসহ বিভিন্ন মসজিদে দোয়া মোনাজাত হয়েছে।
শুক্রবার জুমার নামাজের পরপরই এই দোয়া মোনাজাত হয়। মোনাজাত পরিচালনা করেন মসজিদের ইমাম মাও. মোঃ আবু সাঈদ নেছারী।
তিনি মহান আল্লাহর দরবারে সাবেক রাষ্ট্রপতির জন্য মোনাজাতে বলেন, সাবেক রাষ্ট্রপতি জীবন মৃত্যুর সন্ধিক্ষণে। তিনি ক্ষমতায় থাকতে দেশ, জাতি ও মুসলিম মিল¬াতের জন্য অনেক কিছুই করেছেন। হে আল্লাহ! তুমি তাকে সুস্থ করে দাও। তাকে নিয়ে তার পরিবার, দলের নেতা-কর্মীরা আজকে মুসল্লিদের সঙ্গে তোমার দরবারে হাত তুলেছেন, তুমি আমাদের দোয়া কবুল করো। তাকে সুস্থ করে আমাদের মাঝে ফিরিয়ে দাও। তুমি রাহমানুর রহিম। তুমিই জীবনদাতা, তুমি সবকিছুর মালিক। মোনাজাত চলাকালে এরশাদের জন্য আবেগ প্রবণ হয়ে যান নেতা-কর্মীরা।
উপস্থিত ২৮নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি মোঃ হযরত আলী মন্ডল, সাধারণ সম্পাদক সৈয়দ মইন উদ্দিন আহমেদ টিটু, সাংগঠনিক সম্পাদক নুর ইসলাম, চকবাজার কেন্দ্রীয় জামে মসজিদ এর মোয়াজিম মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক রেজাউল করীম (মধু)সহ মুসল্লি ও নেতা-কর্মীরা কান্নায় ভেঙ্গে পড়েন।
এ সময় ২৮নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সৈয়দ মইন উদ্দিন আহমেদ টিটু বলেন, শুক্রবারে ছুটি, রাষ্ট্রধর্ম ইসলাম, মসজিদে বিদ্যুৎ বিল মওকুফসহ ইসলামের খেদমতে সাবেক প্রেসিডেন্ট এর অবদান আজীবন স্মরণীয় হয়ে থাকবে। আপনারা পার্টির চেয়ারম্যানের জন্য দোয়া করবেন। #####

পুরোনো সংবাদ

রংপুর 6249947031528506781

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item