পাবর্তীপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষক মিজানুল হক দিনাজপুর জেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত

তোফাজ্জল হোসেন  লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
  জাতীয় শিক্ষা সপ্তাহ - ২০১৯ এ পাবর্তীপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষক মো. মিজানুল হক দিনাজপুর জেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত হয়েছে। গত শনিবার দিনাজপুর জেলা মাধ্যমিক শিক্ষা অফিস আয়োজিত এক অনুষ্ঠানে তাকে শ্রেষ্ঠ শিক্ষকের পুরস্কার  ও ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথি দিনাজপুর সদস্য আসনের সংসদ সদস ও হুইপ ইকবালুর রহীম।
  মিজানুল হক গত ২০০৩ সালে দিনাজপুরের পাবর্তীপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে সহকারি শিক্ষক হিসেবে যোগদান করেন। এর আগে তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে উচ্চ শিক্ষা গ্রহন করেন। পবরর্তীতে তিনি  নিজ শহরর সৈয়দপুরে দুইটি শিক্ষা প্রাচীনতম ও অভিজাত শিক্ষা প্রতিষ্ঠানে এবং একটি আন্তর্জাতিক বেসরকারি সংস্থায়ও অল্প সময় কাজ করেন। নীলফামারীর সৈয়দপুর শহরের কুন্দল পূর্বপাড়ার স্থায়ী বাসিন্দা মো. মিজানুল হকের বাবা মরহুম জিকরুল হক ছিলেন বাংলাদেশ রেলওয়ের সৈয়দপুর জেলা সরঞ্জাম নিয়ন্ত্রক দপ্তরের অবসরপ্রাপ্ত উর্দ্ধতন উপসহকারি প্রকৌশলী (এসএসএই) ।
 শিক্ষক মিজানুল হক ব্যক্তি জীবনে এক মেয়ে এক ছেলে সন্তানের জনক। ভবিষ্যত কর্মজীবনের জন্য সে সকলের দোয়া প্রার্থী।         

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 330566520414537950

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item