এসএসসির ফলাফলে সৈয়দপুরে ৪টি শিক্ষা প্রতিষ্ঠানের শতভাগ অর্জন

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: 
সোমবার প্রকাশিত এসএসসি পরীক্ষার ফলাফলে নীলফামারীর সৈয়দপুর উপজেলার চারটি শিক্ষা প্রতিষ্ঠান থেকে শতভাগ পরীক্ষার্থী উত্তীর্ণ হয়েছে। তবে সৈয়দপুরের  অনেক বনেদী প্রতিষ্ঠান এবার তাদের শতভাগ অর্জন ধরে রাখতে পারেনি। এবাওে শতভাগ অর্জন করা বিদ্যালয়গুলো হচ্ছে, সৈয়দপুর সরকারি কারিগরী মহাবিদ্যালয়, সানফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজ, আল-ফারুক একাডেমি ও  সৈয়দপুর তুলশীরাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়।
 সৈয়দপুর সরকারি কারিগরী মহাবিদ্যালয়ের শুধুমাত্র বিজ্ঞান শাখা থেকে পরীক্ষার্থী ছিল ১২০জন। সকলেই উত্তীর্ণ হয়েছে। জিপিএ -৫ পেয়েছে ৯৭জন।
 সৈয়দপুর সানফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের তিন বিভাগে ১৩২জন পরীক্ষার্থীর মধ্যে সকলেই পাশ করেছে। তন্মধ্যে বিজ্ঞানে ৭০ জন ,মানবিকে ২০ জন এবং ব্যবসায় শিক্ষা বিভাগে পরীক্ষার্থী ছিল ৪২ জন। ৪৩ জন জিপিএ - ৫ পেয়েছে দুই বিভাগে।
 সৈয়দপুর আল-ফারুক একাডেমি থেকে তিন গ্রুপে পরীক্ষায় অংশ নেয় ১৫৪ জন। এদের মধ্যে ছিল বিজ্ঞানে ৭৯ জন, ব্যবসায় শিক্ষায় ৪২ জন এবং মানবিকে ৩০জন পরীক্ষার্থী। আর দুই বিভাগে জিপিএ - ৫ পেয়েছে ৩২ জন।
 সৈয়দপুর তুলশীরাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে দুই বিভাগে পরীক্ষার্থী ছিল ৪০ জন। বিজ্ঞান শাখায় জিপিএ - ৫ পেয়েছে ৩ জন।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 6053828039459563215

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item