ঘূর্ণিঝড় ফণীর কবল থেকে রক্ষায় নীলফামারীতে বিশেষ মোনাজাত ও প্রার্থনা

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ৩ মে॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে ঘূর্ণিঝড় ফণী থেকে রক্ষা পেতে সারা দেশের ন্যায় নীলফামারীতেও আজ শুক্রবার (৩ মে) জুম্মার নামাজের পর মসজিদে মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়েছে।
নীলফামারী জেলা প্রশাসক নাজিয়া শিরিনের আয়োজনে নীলফামারী সদর উপজেলায় ৮৩৩টি, জলঢাকা উপজেলায় ৬৭৬টি, সৈয়দপুর উপজেলায় ৩৭০টি, ডোমার উপজেলায় ৪৭৫টি, কিশোরীগঞ্জ উপজেলায় ৫৫৩টি ও ডিমলা উপজেলায় ৫৫৬টি সহ তিন হাজার ৪৬৩টি মসজিদে জুম্মার নামাজের পর ঘূর্ণিঝড় ফণীর কবল থেকে যেন দেশবাসী রক্ষা পায় সে জন্য মিলাদ মহফিল ও মহান আল্লাহর কাছে দোয়া করেন ধর্মপ্রাণ মানুষেরা।
নীলফামারী কেন্দ্রীয় জামে মসজিদের খতিব আলহাজ্ব মওলানা খন্দকার মোঃ আশরাফুল হক দোয়া পরিচালনা করেন। এ সময় ধর্মপ্রাণ মুসল্লি ও জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিতি ছিলেন।
একইভাবে সকল মন্দির, গির্জা, প্যাগোডাসহ বিভিন্ন উপাসনালয়ে অনুষ্ঠিত হয়েছে বিশেষ প্রার্থনা। দুপুর দুইটার দিকে জেলা শহরের কালাবাড়ি মন্দিরে অনুষ্ঠিত বিশেষ প্রার্থনা করা হয়। এসময় মন্দির পরিচালনা কমিটির সভাপতি অক্ষয় কুমার রায়, সাধারণ সম্পাদক তাপস কুমার সাহা, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দীপক চক্রবর্তী, মন্দির কমিটির কোষাধ্যক্ষ স্বাগত সরকার মননসহ সনাতন হিন্দু ধর্মের সহস্রাধিক ভক্ত অংশগ্রহন করেন। #  

পুরোনো সংবাদ

নীলফামারী 2230022425121672616

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item