সৈয়দপুরে বাদাম বিক্রির অন্তরালে গাঁজা বিক্রি! অবশেষে আটক

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
বাদাম লাগে। বাদাম, বাদাম। এই বলে গোটা শহর চষে বেড়াতো। ফেরি করে বাদাম বিক্রি করতো গোটা শহরে। তাই সকলেই তাকে চিনতো বকুল বাদামওয়ালা নামে। কিন্তু মাঝে মাঝে তার কাছে এমন কিছু  গ্রাহক আসা মাত্রই সে ওইসব গ্রাহককে নিয়ে চলে যেত একটু আঁড়ালে। কিছুক্ষণ পর ফিরে আসতো সে নির্দিষ্ট স্থানে। ওই বাদাম বিক্রেতার বাদাম বিক্রির এমন কৌশলে শহরের মানুষজনের মাঝে সন্দেহের সৃষ্টি হলে বিষয়টি তারা পুলিশকে জানায়।
সৈয়দপুর থানা পুলিশও কৌশলে ওই বাদাম বিক্রেতার গতিবিধির ওপর নজরদারি শুরু করেন। অবশেষে ওই বাদাম বিক্রেতাকে হাতেনাতে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় তার বাদামের ডালা  থেকে বিভিন্ন পুড়িয়ায় বেঁধে রাখা  প্রায় দেঁড়শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গতকাল রবিবার দুপুরে শহরের পোস্ট অফিস মোড় এলাকা থেকে বাদাম বিক্রেতা ওই গাঁজাসহ গ্রেপ্তার করে পুলিশ।
থানা পুলিশ জানায়, বাদাম বিক্রির আঁড়ালে সে বেশ কিছুদিন ধরে সৈয়দপুরে গাঁজা বেচাকেনা করে আসছিল। এজন্য তাকে হাতেনাতে ধরতে সোর্সও নিয়োগ করা হয়। অবশেষে সোর্সের দেয়া সংবাদের ভিত্তিতে রবিবার দুপুরে পোস্ট অফিস মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার সাথে থাকা বাদামের ডালা থেকে প্রায় দেড় শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
থানা পুলিশের সহকারি উপ পরিদর্শক মো. নুর আমিন বাদাম বিক্রেতা মাদক ব্যবসায়ী বকুলকে (৪০) আটক করা হয়। পরে ঘটনাস্থল থেকে ওই মাদক ব্যবসায়ীকে থানায় নিয়ে আসেন। গ্রেপ্তার হওয়া ওই মাদক ব্যবসায়ীর বাড়ি দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার গিলাঝুকি এলাকার কুষ্টিয়াপাড়ায়। সে ওই এলাকার লাল চান মিঞার পুত্র।
 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ্জাহান পাশা জানান, এ ব্যাপারে একটি মামলা হয়েছে। আজ(সোমবার) সকালে তাকে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।    

পুরোনো সংবাদ

নীলফামারী 9217075326244213984

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item