সৈয়দপুরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামুল্যে বীজ ও সার বিতরণ

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় চলতি ২০১৮-২০১৯ অর্থবছরের খরিফ -১ মৌসুমে আউশ ফসলের জন্য ওই বীজ ও সার বিতরণ করা হয়। আজ(বুধবার) বেলা ১১টায় সৈয়দপুর উপজেলা পরিষদ চত্বরে আনুষ্ঠানিকভাবে ওই সব কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে।
 সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃষকদের হাতে ওই বীজ ও সার তুলে দেন।
 এ সময় অন্যান্যদের মধ্যে সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস. এম. গোলাম কিবরিয়া, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী, সৈয়দপুর উপজেলা কৃষি অফিষার কৃষিবিদ মোছা. হোমায়রা মন্ডল, অতিরিক্ত কৃষি অফিসার কৃষিবিদ মোছা. শাহিনা বেগম, কৃষি সম্প্রসারণ অফিসার কৃষিবিদ মমতা রাণী সাহা, উপ-সহকারি কৃষি কর্মকর্তা বাসুদেব দাস, মো. ইমরান সর্দারসহ কৃষি বিভাগের অন্যান্য কর্মকর্তা ও কৃষক-কৃষাণীরা উপস্থিত ছিলেন।
 সৈয়দপুর উপজেলা কৃষি অফিস সূত্রে জানা গেছে, উপজেলার ৫টি ইউনিয়ন ও পৌরসভা এলাকার ২৫০ জন কৃষক-কৃষাণীর মধ্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। এর মধ্যে রয়েছে বীজ ৫ কেজি, ডিএপি সার ১৫ কেজি এবং এমওপি সার ১০ কেজি।      

পুরোনো সংবাদ

নীলফামারী 6018467231562514277

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item