নীলফামারীতে নারী কেলেঙ্কারীতে শ্রী-ঘরে গেল মসজিদ সেক্রেটারী ইউপি সদস্য

বিশেষ প্রতিনিধি॥ নারী কেলেঙ্কারীকে এক নারী সহ জনগনের হাতে ধরা পড়েছে নীলফামারী সদরের বড়ডাঙ্গা জামে মসজিদের সেক্রেটারী ও রামনগর ইউনিয়ন পরিষদের আট নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আশরাফ হোসেন(৫০)। আজ শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে উক্ত ব্যাক্তি সহ আটক নারীকেও আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হয়। এ ঘটনায় ছড়িয়ে পড়ায় এলাকার মানুষের মুখে মুখে ছড়িয়ে পড়ে ধ্রুত খেকশিয়াল এখন শ্রী-ঘরে।
এলাকাবাসী জানায়, উক্ত আশরাফ হোসেন ইউনিয়নের বিশমুড়ি চাঁদের হাট উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী পদেও চাকুরী করেন। পাশাপাশি একটি রাজনীতি দলের নেতাও বটে।
বহুপদবীতে নিজেকে প্রচারনায় ছড়িয়ে তিনি দীর্ঘদিন ধরে অসামাজিক কার্যকলাপ করে আসছিল। ঘরে স্ত্রী ও সেনাবাহিনীর সৈনিক হিসাবে কর্মরত রয়েছে তার বড় ছেলে। এ অবস্থায় তিনি ইউনিয়নের এক বিধবা নারীর(৩৫) সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে।
এলাকাবাসী জানায়, ঘটনার দিন গতকাল বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সন্ধ্যার পর পরেই কালো বোরখা পড়া এক নারীকে নিয়ে রামনগর ইউনিয়ন পরিষদের একটি রুমের তালা খুলে প্রবেশ করে আশরাফ হোসেন। রুমের ভেতর ওই নারীকে নিয়ে অসামাজিক কার্যকলাপ করার সময়  তাকে হাতে নাতে আটক করা হয়। এ সময় প্রকাশ পায় ওই নারী পরিচয়।
রামনগর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান বাবু জানান, খবর পেয়ে ইউনিয়ন পরিষদের গিয়ে ঘটনার সত্যতা দেখতে পাই। এলাকার জনগন তাকে নারী সহ হাতে নাতে আটক করে রেখেছে। বিষয়টি নীলফামারী থানায় জানালে রাত আটটার দিকে পুলিশ এসে ওই নারী সহ আশরাফ হোসেন কে থানায় নিয়ে যায়। এর আগে উক্ত আশরাফকে এলাকাবাসী গণধলাইও দেয়। এ দিকে ওই বিধবা নারী অভিযোগ করে জানায় তাকে বিভিন্ন সুবিধা পাইতে দিয়ে এবং পুস্টি সংক্রান্ত কাজে চাকুরী পাইতে দেয়ার জন্য ঘটনার সময় তাকে ইউনিয়ন পরিষদে আশরাফ হোসেন নিয়ে আসে। এ সময় এলাকাবাসী ঘেরাও করে।
নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অসামাজিক কর্মকান্ডের সঙ্গে জড়িত এলাকাবাসীর অভিযোগে উক্ত আশরাফ হোসেন ও এক নারীকে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হয়। #

পুরোনো সংবাদ

নীলফামারী 7341471625597580789

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item