দিনাজপুরে মাদরাসার দুই ছাত্রকে বলাৎকার; মাদরাসার সুপার গ্রেপ্তার

আব্দুস সাত্তার,দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের বীরগঞ্জে দুই ছাত্রকে বলাৎকার করার অভিযোগে মো. ইসমাইল হোসেন (৩৭) নামে এক মাদরাসার সুপারকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় মঙ্গলবার (৯ এপ্রিল) রাতে এক ছাত্রের অভিভাবক বীরগঞ্জ থানায় একটি মামলা করেন। পরে রাতেই অভিযান চালিয়ে মাদরাসার সুপার ইসমাইল হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বীরগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) এবং মামলার তদন্ত কর্মকর্তা মো. হক।
ইসমাইল হোসেন উপজেলার শিবরামপুর ইউনিয়নের আরাজি মিলনপুর গ্রামের মৃত আহম্মেদ আলীর ছেলে এবং নিজপাড়া ইউনিয়নের হাবলুহাট দারুল আইতাম দুস্থ শিশু প্রতিপালন ও পুনর্বাসন কেন্দ্র এবং এতিখানা মাদরাসার সুপার।

মামলার বিবরণ থেকে জানা যায়, গত ৭ এপ্রিল গভীর রাতে মাদরাসার সুপার মো. ইসমাইল হোসেন নিজ কক্ষে ডেকে নিয়ে যান দুই ছাত্রকে। পরে ধারাবাহিকভাবে তাদের বলাৎকার করেন তিনি। বিষয়টি পরের দিন জানাজানি হয়। গতকাল মঙ্গলবার (৯ এপ্রিল) রাতে এ ঘটনায় এক ছাত্রের অভিভাবক বীরগঞ্জ থানায় মামলা করেন। এরপর অভিযান চালিয়ে মাদরাসার সুপার মো. ইসমাইল হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) বিশ্বনাথ দাশ গুপ্ত বলেন, দুই ছাত্রকে বলাৎকারের ঘটনায় বীরগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। মামলার পর মাদরাসার সুপার মো. ইসমাইল হোসেনকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুই ছাত্রকে বলাৎকারের কথা স্বীকার করেছেন মাদরাসার সুপার মো. ইসমাইল হোসেন। তাকে আদালতে পাঠানো হয়েছে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 1626999722390735363

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item