ডোমারে সাবেক সাংসদ শোভাকে লাঞ্চিত করার অভিযোগ

বিশেষ প্রতিনিধি॥ নীলফামারী ১ (ডোমার-ডিমলা) আসনের সাবেক সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সহসভাপতি হামিদা বানু শোভাকে লাঞ্চিত করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। আজ শুক্রবার (৮ মার্চ) দুপুর ১২টার দিকে এই লাঞ্চিত করার ঘটনায় উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যানপ্রার্থী তোফায়েল আহমেদ সহ তার লোকজনকে দায়ি করে ডোমার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন এই সাবেক সাংসদ।
ড. হামিদা বানু শোভা অভিযোগ করে জানান, “ঘটনার সময় আমি ও আমার দুই ভাই সহিদুল হক ও কামরুল হক পারিবারিক কাজে বোড়াগাড়ি ইউনিয়নের চান্দিনাপাড়া এলাকায় শওকত মাস্টারের বাড়ির কাছে এলে উক্ত তোফায়েলের লোকজন লাঠি-সোটা নিয়ে আমাদের পথ রোধ করে। এরপর তারা আমাকে উপজেলা নির্বাচনে কেন তোফায়েলের পক্ষে প্রচারনা করছিনা এ জন্য লাঞ্চিত করে অকথ্যভাষায় গালিগালাজ করে।” এ ঘটনায় তিনি থানায় অভিযোগ করেছেন বলে জানান।
এ ব্যাপারে নৌকা প্রতিকের প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক তোফায়েল আহমেদ সাংবাদিকদের কাছে ঘটনাটি মিথ্যে বলে আখ্যায়িত করে বলেন “একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী মনোনয়নে আমি সাবেক সংসদ সদস্য শোভাকে সমর্থন না দেওয়ায় তিনি আমার বিরুদ্ধে যড়যন্ত্র করছেন। উপজেলা নির্বাচনে তিনি আমার বিরুদ্ধে মাঠে নেমেছেন। তাকে আমি বা আমার কোন সমর্থক লাঞ্চিত করিনি” ।
ডোমার থানার ওসি মো: মোকছেদ আলী সাবেক সাংসদ হামিদাবানু শোভার অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 7275112510093623198

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item