সৈয়দপুরে রবির আলো ডে কেয়ার সেন্টারের উদ্বোধন

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুর শহরে রবির আলো ডে কেয়ার সেন্টারের যাত্রা শুরু হলো। শুক্রবার বিকেলে শহরের পুরাতন বাবুপাড়া দারুল উলুম রোডে ওই ডে কেয়ার সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
 সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর শুভ উদ্বোধন করেন।
 অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সানোয়ার আলী ও ত্রাণ সমাজকল্যাণ সম্পাদক মো. সেকেন্দার আলী ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সৈয়দপুর উপজেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সাদেকুজ্জামান মানিক।
  এতে সভাপতিত্ব করেন রবির আলো ডে-কেয়ার সেন্টারের পরিচালক মো. রবিউল ইসলাম খান।
 স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের শিক্ষক মো. নাসিম উদ্দিন।
 অনুষ্ঠানে সৈয়দপুর পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর মো. শাহিন আকতার শাহীন, দি সৈয়দপুর বণিক সমিতির সভাপতি মো. ইদ্রিস আলী, “সাপ্তাহিক নীলফামারী চিত্র” পত্রিকার প্রকাশক ও সম্পাদক আলহাজ্ব মো. মকসুদ আলম, সমাজসেবক মো. ফরতাজ উদ্দিন, ব্যবসায়ী এজাজুল হক বাচ্চুসহ প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সদস্য,সাংবাদিক,সুধীজন ও শিক্ষক-শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে প্রধান অতিথি মোখছেদুল মোমিনসহ অন্যান্য অতিথিরা  সেন্টারের প্রধান ফটকে এসে পৌঁছলে পরিচালক মো. রবিউল ইসলাম খান তাদের ফুল দিয়ে অভ্যর্থনা জানান।
 শেষে প্রধান অতিথি রবির আলো ডে সেন্টারের শুভ উদ্বোধন ঘোষণা করেন।
প্রধান অতিথি’র বক্তব্যে মোখছেদুল মোমিন বলেন, শুধুমাত্র পাবলিক পরীক্ষায় শিক্ষার্থীদের ‘এ’ প্লাস অর্জন করলেই হবে না। ভালভাবে লেখাপড়া শিখে প্রকৃত মানুষ হতে হবে। দেশ, মানুষ, সমাজের জন্য আন্তরিকভাবে কাজ করতে হবে। তিনি আরো বলেন, সৈয়দপুর স্বাস্থ্য, শিক্ষা, যোগাযোগ সব দিক থেকে এগিয়ে রয়েছে।  রবির আলো ডে কেয়ার সেন্টারের সহযোগিতায় শহরের শিক্ষার্থীরা আরো ভাল ফলাফল করতে সক্ষম হবে। তিনি এ সেন্টারের সঙ্গে সংশ্লিষ্টদের বাণিজ্যের মনোভাব পরিহার করে সেবার মন মানসিকতা নিয়ে  প্রতিষ্ঠানটি পরিচালনার আহবান জানান এবং সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।       

পুরোনো সংবাদ

নীলফামারী 5439815951902689614

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item