পঞ্চগড়ে অগ্নিকান্ডে ১ জনের মৃত্যু ॥ ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে জেলা প্রশাসক

সাইদুজ্জামান রেজা, পঞ্চগড় থেকে ঃ পঞ্চগড়ের আটোয়ারীতে অগ্নিকান্ডের ১ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। ঘটনার খবর পেয়েই ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে ছুটে আসেন পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন। শুক্রবার দুপুরে উপজেলার রাধানগর ইউনিয়নের ছোটদাপ গ্রামের জনৈক জুয়েলের বাসায় বৈদ্যুতিক সট সার্কিটে আগুনের সুত্রপাত ঘটিয়ে মহুর্তেই আগুনের লেলিহান শিখা ছড়িয়ে প্রতিবেশী ইসলাম, সুয়েল, হাজিরুল, রবিউল, ইন্তাজুল, হাসিরুল ও মইজুলের সমস্ত ঘর সহ ঘরে রক্ষিত যাবতীয় মালামাল আগুনে ভূষ্মিভুত হয়। এতে কয়েক লক্ষাধিক টাকার মালামাল আগুনে পুড়ে গেছে। ক্ষতি হয়েছে প্রায় ১৫ লক্ষাধিক টাকা। ঘড়ে থাকা টাকা আনতে গিয়েই বিশু মোহাম্মদের স্ত্রী রহিমা (৬০) পুড়ে মৃত্যু বরন করেন। অগ্নিকান্ডের সংবাদ পেয়ে পঞ্চগড় ও বোদা হতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর কর্মীরা এসে পুড়ে যাওয়া ঘর ও আসবাব পত্রের ছাঁইয়ে পানি ঢেলেছে। ০৯ টি পরিবারে প্রায় ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে বলে সিভিল ডিফেন্স এর কর্মীরা জানান।
এ সময় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন আগুনে পুড়ে যাওয়া রহিমার পরিবারকে নগদ ২০ হাজার টাকা, ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারে ২ বান্ডিল করে ঢেউটিন, নগদ ৬ হাজার টাকা, ০৯ টি কম্বল, চাল, ডাল, তৈল সহ ১টি করে প্যাকেজ পেকেট প্রদান করেন।
এ সময় আটোয়ারী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুর রহমান, নবনির্বচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা উপস্থিত ছিলেন। #

পুরোনো সংবাদ

পঞ্চগড় 2631752695375530132

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item