কালীগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ফিরোজা বেগম

মাহমুদুল ইসলাম লাম, লালমনিরহাটঃ
আগামী ১০ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে লালমনিরহাট জেলায় উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থী-সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হয়েছে। প্রার্থীরা নিজস্ব প্রতীকে ব্যাপক হারে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন কাক ডাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত।

তারই ধারাবাহীকতায় থেমে নেই কালীগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ফিরোজা বেগম। তিনি ইতিমধ্যে পাড়া-মহল্লায়, হাট-বাজারে কিংবা চায়ের দোকানে ভোটারদের মুখে মুখে আলোচনার কেন্দ্র বৃন্দ হয়ে দাড়িয়েছেন। তিনি কলস প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিয়েছেন। তার কলস প্রতিক সাধারন ভোটারদের কাছে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে দেখাগেছে ফিরোজা বেগম যোগ্যতার বিচারে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন।

ফিরোজা বেগম ৩৫ বছর ধরে উপজেলা সহ জেলায় নারী উন্নয়নে কাজ করছেন। আর এই উন্নয়কে অব্যাহত রাখতে বিভিন্ন উন্নয়ন মূলক কাজে অংশ গ্রহন করে নারীদের উন্নয়নে ব্যাপক ভুমিকা পালন করেছে তিনি।
ফিরোজা বেগম সমাজ সেবা সহ নারী উন্নয়নে ভুমিকা রাখায় সম্মাননা স্মারক পেয়েছেন জেলা ও উপজেলা পর্যায়ে।
ছোটবেলা থেকেই তিনি স্বপ্ন দেখেন এবং স্বপ্ন দেখান মানুষকে। মানুষকে নিজের দেখানো স্বপ্ন পূরণ করাই তার স্বপ্ন হয়ে দাঁড়ায়। নারীদের সাথে নিয়ে তিনি সর্বদাই যেমন কাজ করতে ভালবাসেন ঠিক তেমনই নারীদের অধিকার আদায় তিনি সর্বদাই প্রস্তুত থাকেন লড়াকু সৈনিকের মতো।

ফিরোজা বেগম বলেন, মানুষের সেবা করার লালিত স্বপ্ন পূরণের জন্য তিনি নির্বাচনে অংশ গ্রহন করেছেন। আল্লাহ্‌র রহমত ও জনগণের ভালোবাসা থাকলে অবশ্যই উপজেলা নির্বাচনে নির্বাচিত হবেন বলে তিনি আশা করেন।

তিনি আরও বলেন, আমি নির্বাচিত হলে মহিলাদের নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়নে আমার নেতা মাননীয় সমাজ কল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি মহাদয়ের হাতকে আরো শক্তিশালী করতে অগ্রণী ভূমিকা পালন করব।

কালীগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ঘুরে জানা গেছে, সাধারন ভোটাররা সৎ, যোগ্য ও সমাজসেবী কে মহিলা ভাইস চেয়ারম্যান পদে দেখতে চায়। তাই আসন্ন নির্বাচনে কর্মীবান্ধব প্রার্থী হিসাবে কলস মার্কার ফিরোজা বেগম এর বিকল্প কিছু নেই।

পুরোনো সংবাদ

লালমনিরহাট 1496915510421417089

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item