ডোমারে হিন্দু পরিবারকে নির্যাতন। গ্রেফতার ১

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টারঃ নীলফামারীর জেলার ডোমার উপজেলার পাঙ্গামটকপুর ইউনিয়নের উত্তর মটকপুর গ্রামে এক হিন্দু পরিবারের উপর নির্যাতনের ঘটনা ঘটেছে। গাছে বেধে নির্যাতনের জেরে আহত হয়েছে দুই নারী সহ চারজন। ওই ঘটনার জেরে আজ রবিবার (১৭ মার্চ) দুপুরে হুমায়ুন কবির রঞ্জু (৪৮) নামের এক ব্যক্তিকে ডোমার থানা পুলিশ গ্রেফতার করেছে। ঘটনার সঙ্গে জড়িত অপর ৭জন পলাতক বলে পুলিশ জানায়।
এলাকাবাসী জানায় একই এলাকার হুমায়ুন কবির রঞ্জুর কলেজ পড়–য়া মেয়েকে বেশ কিছু বখাটে ছেলে মোবাইলে উত্যত্ত করে আসছে। ঘটনাটির দায়ভার চাপানো হয় ভ্যানচালক বিমল চন্দ্র রায়ের ছেলে বিশ্বজিৎ চন্দ্র রায়ের(১৮) উপর। এতে হুমায়ুন কবির রঞ্জুর বড় ভাই আরিফ রব্বানী লাজু লোকজন আজ রবিবার সকালে বিশ্বজিৎতের বাড়িতে গিয়ে হুমকী দিয়ে তাদের ভ্যান ও বাইসাইকেল জোড়পূর্বক তুলে নিয়ে আসে। এরপর সকাল ১১টায় ওই হিন্দু পরিবারকে ডেকে নিয়ে আসা হয় হুমায়ুন কবির রঞ্জুর মৎস হ্যাচারী খামারে। সেখানে  তাদের গাছের সঙ্গে বেধে নির্যাতন করা হয়। এতে গুরুত্ব অসুস্থ হয়ে পড়ে বিশ্বজিৎ এর বাবা ভ্যানচালক বিমল চন্দ্র রায় (৫০) মা সমারি রানী(৪৫) বড় ভাই বাসুদেব(২০) ও ছোট বোন মনিকা রানী (১৬)। খবর পেয়ে এলাকাবাসী তাদের উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে এসে ভর্তি করে। খবর পেয়ে সেখানে ছুটে যায় পুলিশ। ঘটনার সত্যতা পেয়ে পুলিশ মামলা গ্রহন করে। 
ডোমার থানার ওসি মোকছেদ আলী বেপারী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান এ ঘটনায় ভ্যানচালক বিমল চন্দ্র রায় বাদী হয়ে আটজনকে আসামী করে একটি মামলা দায়ের করেছে। এদের মধ্যে  হুমায়ুন কবির রঞ্জু (৪৮ ) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে । অন্যান্য ৭ আসামী পলাতক রয়েছে। #

পুরোনো সংবাদ

নীলফামারী 3585861026668631374

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item