পার্বতীপুরে ৪ কোটি টাকা ব্যয়ে পৌর স্টেডিয়ামের দর্শক গ্যালারী নির্মিত হচ্ছে

এম এ আলম বাবলু পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি: 
দিনাজপুরের রেলওয়ে জংশন খ্যাত পার্বতীপুরের একমাত্র পৌর স্টেডিয়ামে ৪ কোটি টাকা ব্যয়ে দর্শক গ্যালারী নির্মিত হচ্ছে। জাতীয় ক্রীড়া পরিষদের উদ্যোগে এই গ্যালারী নির্মিত হচ্ছে বলে জানা গেছে।
জানা যায়, পার্বতীপুর পৌর শহরের দক্ষিণপাড়া এলাকার অবস্থিত পার্বতীপুরের একমাত্র পৌর স্টেডিয়ামে দর্শকদের বসার সুবিধার জন্যে জাতীয় ক্রীড়া পরিষদের উদ্যোগে ৪ কোটি টাকা ব্যয়ে ৮ ধাপের ৪’শ ফুট দর্শক গ্যালারী নির্মিত হচ্ছে। এই গ্যালারীতে বসে একসাথে ১’হাজারেরও বেশি দর্শক খেলা দেখতে পারবেন। জাতীয় ক্রীড়া পরিষদের প্রকল্প পরিচালক মোঃ হেদায়েতুল হক মির্জা জানান, পার্বতীপুর পৌর স্টেডিয়ামের গ্যালারী নির্মান কাজের প্রাথমিক পর্যায় ইতোমধ্যে শেষ হয়েছে এবং শীঘ্রই গ্যালারী নির্মাণ কাজ শুরু করা হবে।
পার্বতীপুর উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আমজাদ হোসেন জানান, পৌর স্টেডিয়াম নির্মাণ কালে দর্শক গ্যালারী নির্মিত না হওয়ায় এলাকার শত শত ক্রীড়ামোদী দর্শকদের দাড়িয়ে খেলা উপভোগ করতে হতো। স্টেডিয়ামের গ্যালারী নির্মিত হলে এলাকার ১’হাজারেরও বেশি দর্শক গ্যালারীতে বসে খেলা উপভোগ করতে পারবেন।

পুরোনো সংবাদ

দিনাজপুর 3650998694624097091

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item