দিনাজপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৩॥আহত-২

মোঃ আব্দুস সাত্তার,দিনাজপুর প্রতিনিধি ঃ 

দিনাজপুরে পৃথক সড়ক দূর্ঘটনায়  ৩ জন নিহত হয়েছে।সদর উপজেলার নশিপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত এবং আহত হয় আরো ২জন। নিহত ট্রাক চালক গোলাম মোস্তফা (৪৩) জয়পুরহাট জেলার দোগাছি গ্রামের আফাস উদ্দিনের ছেলে। অপর দিকে বীরগঞ্জে নসিমন উল্টে গিয়ে মিন্টু চন্দ্র (৩২) নামের আরেকজনের মৃত্যু হয়। নসিমন চালক মিন্টু চন্দ্র বীরগঞ্জ উপজেলার ঢাকেশ্বরী আরাজী চৌধুরীপাড়া গ্রামের নবানু চন্দ্রের ছেলে। 
রোববার বেলা পৌনে ১টায় সদর উপজেলার নশিপুর বিএডিসি অফিসের সামনে এই সড়ক দূর্ঘটনাটি ঘটে। দিনাজপুর থেকে পঞ্চগড়ের দিকে একটি মাছের মিনি ট্রাক যাওয়ার সময় অপরদিক থেকে আসা আর একটি ট্রাকের সংগে নিয়ন্ত্রন হারিয়ে এই সংঘর্ষটি ঘটে। এ সময় ঘটনাস্থলে চালক গোলাম মোস্তফা নিহত হয় ও ৩জন গুরুতর আহত হয়।  আহতদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
চিকিৎসাধিন অবস্থায় ট্রাক হেলপার শহিদুল মারা যায়। দশমাইল হাইওয়ে থানার ওসি সামসুর নূর ঘটনাটি নিশ্চিত করেন।
এদিকে সকালে বীরগঞ্জ উপজেলার গোলাপগঞ্জ বাজার থেকে আঞ্চলিক সড়ক দিয়ে শহরে আসার সময় মাতানারী নামক স্থানে নসিমনের চাকা ভেঙ্গে উল্টে গেলে চালক মিন্টু চন্দ্র গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালের দিকে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

পুরোনো সংবাদ

নির্বাচিত 8266675920819911620

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item