চিত্রনায়িকা সিমলাকে পুলিশের জিজ্ঞাসাবাদ

অনলাইন ডেস্ক



চিত্রনায়িকা সিমলাকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উড়োজাহাজ ‘ময়ুরপঙ্খি’ ছিনতাই চেষ্টার ঘটনায় পলাশের সাবেক স্ত্রী হিসেবে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ।
ছিনতাই চেষ্টাকারী নিহত পলাশের সাবেক স্ত্রী সিমলা ছাড়াও পর্যায়ক্রমে জিজ্ঞাসাবাদ করা হবে ময়ুরপঙ্খির পাইলট, কেবিনক্রু, ঢাকা ও চট্টগ্রাম সিভিল এভিয়েশন কর্মকর্তা, ওই বিমানের যাত্রী এবং অভিযান পরিচালনাকারী টিমের সদস্যদের।

 বিষয়টি বৃহস্পতিবার বিকালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে গণমাধ্যমকে জানিয়েছেন পুলিশের আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। তবে তাকে (সিমলা) চট্টগ্রাম ডাকা হবে, নাকি তদন্ত কর্মকর্তা ঢাকায় গিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করবেন এ বিষয়ে এখনও সিদ্ধান্ত হয়নি।
চিত্র নায়িকা সিমলার সঙ্গে বিবাহ-বিচ্ছেদের পর বিমান ছিনতাইয়ের চেষ্টা করেছিলেন পলাশ। ঘটনার দিন উড়োজাহাজ ‘ময়ূরপঙ্খি’ চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে অবতরণের পর পলাশ সিমলার সঙ্গে কথা বলার আগ্রহ প্রকাশ করেন। এরই পরিপ্রক্ষিতে চিত্রনায়িকা সিমলাকে জিজ্ঞাসাবাদ করার সিদ্ধান্ত নিয়েছে পুলিশ।
২০১৮ সালের ৩ মার্চ সিমলার সঙ্গে পলাশের বিয়ে হয়। ওই বছরের ৬ নভেম্বর তাদের বিচ্ছেদ হয়।
ইতিমধ্যে জব্দ করা হয়েছে উড়োজাহাজ ছিনতাই চেষ্টাকারী মো. পলাশ আহমেদের হাতে থাকা খেলনা পিস্তলসহ বিস্ফোরক সদৃশ কিছু বস্তু। এর আগে জব্দ করা হয় উড়োজাহাজ ‘ময়ুরপঙ্খি’।

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 4786476744881211055

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item