সৈয়দপুরে ব্যাটারিচালিত অটোরিকশা শোরুমে দুঃসাহসিক চুরি সংঘটিত


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
নীলফামারীর সৈয়দপুর শহরে ব্যাটারিচালিত অটোরিকশার  এশটি শো-রুমে দুঃসাহসিক চুরি ঘটনা ঘটেছে। শহরের বঙ্গবন্ধু সড়কের (রংপুর রোড) বাঙ্গালীপুর বানিয়াপাড়ার সুমি অটো সেন্টারে  মঙ্গলবার গভীর রাতে ওই চুরি সংঘটিত হয়েছে। এ সময়  চোরের কবলে পড়ে ছুরিকাঘাতে এক ব্যক্তি জখমপ্রাপ্ত হন। তাকে স্থানীয় ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। মুখোশপড়া চোরের দল অটোরিকশা শো-রুমের কলাপসিবল গেট ও সার্টারের তালা ভেঙ্গে প্রায় দুই লাখ টাকার নতুন ১৬ পিস ব্যাটারি নিয়ে গেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই এলাকার পাহারায় নিয়োজিত এক নৈশপ্রহরীকে আটক করেছে পুলিশ।
 জানা গেছে, উল্লিখিত এলাকার সুমি অটো সেন্টারের ম্যানেজার মো. জাহিদ প্রতিদিনের মতো গত মঙ্গলবার রাতেও যথারীতি অটোরিকশা শো-রুম বন্ধ করে বাড়িতে চলে যান। গভীর রাতে মুখোশপড়া ৪/৫ জনের চোরের দল একটি ট্রাক নিয়ে উল্লিখিত এলাকার ওই অটোরিকশা শো-রুমে আসে। এরপর চোরের দল শো-রুমের কলাপসিবল গেটের ও সার্টারের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। এরপর তারা  (চোর) ওই অটো শো-রুম থেকে অটোরিকশা বের করার প্রস্তুতি নিচ্ছিল। এ সময়  উল্লিখিত এলাকার বাসিন্দা পরিবহন শ্রমিক আব্দুর রাজ্জাক তাঁর বাড়ি থেকে বের হয়ে রংপুর রোডে এসে শো-রুমের সামনে একটি ট্রাক দাঁড় করানো অবস্থায় দেখে এগিয়ে যান। এতে চোরের দল তাঁর উপস্থিতি টের পেয়ে তাকে শো-রুমের ভেতরে ঢোকানোর চেষ্টা করে। এ সময়  চোরদলের সদস্যদের তাঁর সঙ্গে ধস্তাধস্তি হয়। এর এক পর্যায়ে চোরেরদল তাকে ছুরিকাঘাত করে।  চোরদলের ছুরিকাঘাতে পরিবহন শ্রমিক আব্দুর রাজ্জাক (৬৫) ডান পায়ের উরুতে জখমপ্রাপ্ত হন। এ সময় তিনি আর্তচিৎকার করতে থাকলে চোরেরা তাদের আনা ট্রাক নিয়ে দ্রুত পালিয়ে যায়। তবে  চোরেররা শো-রুমে থাকা ১২ ভোল্টের ১৬ পিস নতুন ব্যাটারি নিয়ে গেছে বলে জানা গেছে। সকালে অটো শো-রুমে চুরির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এলাকার পাহারারত নৈশপ্রহরী  মো. নাসিম উদ্দিনকে (৩৫) জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসেন।
 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ্জাহান পাশা জানান, এ ঘটনায়  শো-রুমের মালিক লিখিত অভিযোগ করেছেন। তবে নৈশ প্রহরীর ব্যাপারে কোন অভিযোগ মেলেনি। এ ঘটনায় থানায় একটি চুরির মামলা হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 4317051588150533594

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item