পার্বতীপুরের বেলাইচন্ডীতে ইয়ং সোসাইটি আয়োজিত গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টে

দিনাজপুর ফুটবল একাডেমি ৩-বগুড়া গাবতলীর খেলোয়াড় কল্যাণ সমিতি ০


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 দিনাজপুরের পার্বতীপুরের বেলাইচন্ডী ইয়ং সোসাইটি আয়োজিত মরহুম মফিজ পন্ডিত ও কফিল উদ্দিন শাহ্ গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের তৃতীয় দিনের খেলায়  সৈয়দপুর ফুটবল একাডেমি  জয় পেয়েছে। খেলায় সৈয়দপুর ফুটবল একাডেমি ৩-০ গোলে বগুড়ার গাবতলী খেলোয়াড় কল্যাণ সমিতিকে হারিয়েছে।
গতকাল (শুক্রবার) এ ফুটবল টূর্ণামেন্টের তৃতীয় দিনের খেলায় সৈয়দপুর ফুটবল একাডেমি বনাম  বগুড়ার গাবতলীর খেলোয়াড় কল্যাণ সমিতি পরস্পরের মুখোমুখি হয়। খেলার প্রথমার্থে সৈয়দপুর ফুটবল একাডেমি দলের খেলোয়াড়  মোরশেদুল  ও সাগর  একটি  করে গোল করে দলকে ২-০ গোলে নিয়ে নেয়। এরপর খেলায় দ্বিতীয়ার্থে দলের খেলোয়াড় সাগর দলের পক্ষে আরও একটি গোল করেন।  এতে করে সৈয়দপুর ফুটবল একাডেমি তীব্র উত্তেজনাপূর্ণ খেলায় ৩ - ০ গোলে জয় পায়।
গতকালকের খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন  কুড়িগ্রামের স্বনামখ্যাত  বিপ্লব তরফদার। আর খেলার ধারাভাষ্যকার হিসেবে ছিলেন দিনাজপুরের বীরগঞ্জের মো. তইফুল ইসলাম তপু।
আগামী ৪ ফেব্রুয়ারি  (সোমবার) এ ফুটবল  টূর্ণামেন্টের  চতুর্থ দিনের খেলায় রাজশাহী দল  বনাম গাইবান্ধা দলের পরস্পরের মুখোমুখি হবে।
 উল্লেখ্য, দিনাজপুরের পার্বতীপুরের বেলাইচন্ডী ইয়ং সোসাইটি আয়োজিত মরহুম মফিজ পন্ডিত ও কফিল  উদ্দিন শাহ্ গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টে বগুড়া, রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও,পঞ্চগড়, গাইবান্ধা, রাজশাহী এবং সৈয়দপুরসহ মোট আটটি স্বনামধন্য ফুটবল দল অংশ নিচ্ছে। “ক্রীড়াকে হ্যাঁ বলি, মাদককে না বলি, মাদকমুক্ত সমাজ গড়ি” শ্লোগানকে সামনে রেখে পাবর্তীপুরের ১ নম্বর বেলাইচন্ডী ইউনিয়নের বেলাইচন্ডী বাসস্ট্যান্ড সংলগ্ন মনপুরা মাঠে গত ২৫ জানুয়ারি  থেকে ওই  ফুটবল টুর্ণামেন্ট শুরু হয়েছে।

পুরোনো সংবাদ

খেলাধুলা 3977963694262677158

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item