সুবর্ণচরের ধর্ষিতা পারুলের ধর্ষকদের শাস্তির দাবিতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন

আব্দুল আউয়াল,ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ নোয়াখালি জেলার সুবর্ণচরে নির্বাচনোত্তর নির্যাতন ও ঘৃণ্য গণধর্ষনের স্বীকার চার সন্তানের জননী গৃহবধু ধর্ষিতা পারুলের ধর্ষকদের অবিলম্বে গ্রেফতার ও শাস্তির দাবিতে ঠাকুরগাঁওয়ে মানব বন্ধন করেছে  জেলার নিপিড়ন বিরোধী ছাত্র-জনতা । শনিবার সকাল ১১ টায় শহরের চৌড়াস্তায় এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়।
এ সময় বক্তব্য রাখেন সাবেক জেলা ক্রিড়া অফিসার আবু মুহিউদ্দিন, জেলা উদিচি সভাপতি সেতারা বেগম, সম্পাদক অমল কুমার টিকু, বাসদ মার্ক্সবাদী ঠাকুরগাঁও জেলা সমন্বয়ক মাহাবুব আলম রুবেল, অ্যাডভোকেট সুকুমার রায়, শিক্ষক প্রিন্স মাহামুদ, ঠাকুরগাঁও সরকারি কলেজের ইংরেজী বিভাগের ছাত্র শাখওয়াত হোসেন, মানবিক বিভাগের ছাত্র পলাশ, আবু বক্কর প্রমূখ। এছাড়াও মানব বন্ধনে বিভিন্ন পেশাজীবি মানুষ উপস্থিত ছিলেন।
ঘণ্টাব্যাপি মানববন্ধনে দাড়িয়ে বক্তারা বলেন, নির্বাচনোত্তর সারাদেশে যে দমন পিড়ন চলছে এবং মানুষের মত প্রকাশের অধিকারকে হরণ করা হচ্ছে তারই জলন্ত দৃষ্টান্ত হচ্ছে পারুল। বক্তারা আরও বলেন যে মুক্তিযুদ্ধের চেতনার ভিত্তিতে এ দেশের মানুষ জীবন দিয়েছিলো তার মত প্রকাশের চিন্তার স্বাধীনতার জন্য, আজ তা ভূলণ্ঠিত। এ সময় বক্তারা বলেন ধর্ষিতা পারুল যে কয়েকজন ধর্ষকদের নাম বলেছিল এজাহারে সবার নাম নাই। তাদেরকেউ এজাহারে অন্তভূক্ত করে দ্রুত বিচার ট্রাইবুনালে অবিলম্বে ধর্ষকদের যেন সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করা হয় সে জন্য সরকারের প্রতি দাবি জানান মানববন্ধনকারিরা।

পুরোনো সংবাদ

নির্বাচিত 953260754046302388

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item