বসুন্ধরা কিংসের জয়রথ চলছেই॥ নোফেলকে হারালো ২-০ গোলে

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ৩০ জানুয়ারি॥ বাংলাদেশ প্রিমিয়ার লিগে এ আসরে বসুন্ধরা কিংসের জয়রথ ছুটছেই। আজ বুধবার(৩০ জানুয়ারী) নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে নোফেল স্পোর্টিং ক্লাবকে ২-০ গোলে হারিয়ে চলতি লিগে তিন ম্যাচের সবগুলোই জয় ছিনিয়ে নিল নবাগত দলটি।
ম্যাচের শুরুতেই বলের ওপর নিয়ন্ত্রণ নিয়ে নেয় কিংস। খেলার ২৩ মিনিটে ৯ নম্বর জার্সিধারী মতিন মিয়ার গোলে এগিয়ে যায় তারা। কিরগিজস্তানের বখতিয়ার দুইশবেকভের পাস ধরে কোনাকুনি শটে বল জালে পাঠিয়ে দেন এই ফরোয়ার্ড। খেলার দ্বিতীয় হাফের ৮৪ মিনিটে ডি বক্সের বাইরে থেকে ৬ নম্বর জার্সি ইমন বাবুর জোরালো শটে ব্যবধান দ্বিগুণ হয়।

শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ১-০ গোলে হারিয়ে লিগ শুরু করা বসুন্ধরা পরের ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন আবাহনীকে উড়িয়ে দিয়েছিল ৩-০ ব্যবধানে। এ নিয়ে তিন খেলায় বসুন্ধরা ৯ পয়েন্ট পেল।

দুটি নবাগত দলই বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ  লিগ থেকে প্রিমিয়ার লিগে উঠে এসেছে। গত ফেডারেশন কাপে দারুণ লড়াই করে বসুন্ধরা কিংসের সঙ্গে ১-১ ড্র করেছিল নোফেল। কিন্তু এবার লিগে টানা দ্বিতীয় হারের স্বাদ পেল দলটি। আজ অনেকটা একতরফাভাবেই জয় ছিনিয়ে নিয়েছে কিংসরা। নোফেল স্পোর্টিং নিজেদের প্রথম ম্যাচে আবাহনীর কাছে ২-১ গোলে হেরেছিল। # 

পুরোনো সংবাদ

নীলফামারী 9117941849481538538

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item