নীলফামারীতে স্কুল ছাত্রী ধর্ষণ॥ কলেজ ছাত্র গ্রেফতার

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ৩০ জানুয়ারি॥ স্কুল ছাত্রীকে ধর্ষনের ঘটনায় ধর্ষক কলেজ ছাত্র গ্রেফতার হয়েছে। গতকাল মঙ্গলবার(২৯ জানুয়ারী) রাত ১১টায় ওই ধর্ষককে গ্রেফতার করা হয়। আজ বুধবার(৩০ জানুয়ারী) আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।
গ্রেফতারকৃত কলেজ ছাত্র সোহেল রানা শুভ(১৯) নীলফামারী পৌর শহরের বাড়াইপাড়া মহল্লার শামীম হোসের ছেলে ও নীলফামারী বিএম কলেজের এইচএসসি পরীক্ষার্থী।
পুলিশ জানান, একই মহল্লার ষষ্ঠ শ্রেনীর ওই ছাত্রী মঙ্গলবার বিকালে বাবা-মায়ের অনুপস্থিতিতে নিজ বাড়িতে একাই ছিল। কলেজ ছাত্রটি পূর্ব পরিচিত হওয়ায় তার সঙ্গে পাশ্ববর্তী কৃষি খামারে নিয়ে গিয়ে গম খেতে জোড় পূর্বক ধর্ষক করে। এলাকাবাসী বিষয়টি টের পেয়ে ছুটে গেলে ধর্ষক পালিয়ে যায়। ছাত্রীটিকে উদ্ধার করে জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। রাতেই এ ঘটনায় মামলা হয়। পুলিশ অভিযান চালিয়ে বাড়াইপাড়ার একটি বাড়িতে লুকিয়ে থাকা ধর্ষককে গ্রেফতার করে।
মামলার তদন্ত কর্মকর্তা নীলফামারী থানার উপ-পরিদর্শক পলাশ কান্তি রায় জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষনের ঘটনার স্বীকার করেছে শুভ। তাকে আজ বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হয়। #

পুরোনো সংবাদ

নীলফামারী 6278258877908692342

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item