ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২ : আহত ২

আব্দুল আউয়াল,ঠাকুরগাঁও প্রতিনিধি-ঠাকুরগাঁওয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় আনোয়ার আলী (২৬) নামের এক ট্রলির ড্রাইভার ও রহিম (২৪) নামের এক হেলপার নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো ২জন।
আজ মঙ্গলবার দুপুরে সদর উপজেলার আকঁচা ইউনিয়নের দেবীবাড়ি এলাকায় ও সকালে রাণীশংকৈল উপজেলার পাইলট স্কুল মোড়ে এই পৃথক দুর্ঘটনা ঘটে।

 নিহত ব্যক্তিরা হলেন, সদর উপজেলার আকঁচা ইউনিয়নের উত্তর ঠাকুরগাঁও এলাকার দবিরুল ইসলামের ছেলে আনোয়ার আলী ও রানীশংকৈল উপজেলার দশিয়া গ্রামের সেলিমের ছেলে রহিম।
আহত ব্যক্তিরা হলেন, সদর উপজেলার আকচা ইউনিয়নের মোকসেদুল আলীর ছেলে ফরিদুল ইসলাম (২৭) ও রানীশংকৈল উপজেলার গুলটুর ছেলে খোকন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরের দিকে আনোয়ার ইট নিয়ে ট্রলি যোগে শহরের দিকে আসছিলেন এমন সময় আকঁচা ইউনিয়নের দেবীবাড়ি এলাকায় পৌঁছালে অপরদিক দিয়ে আসা একটি মাহিন্দ্র ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এতে ঘটনাস্থলে মারা যায় সে। এতে গুরুতর আহত হয় তার সাথে থাকা হেলপার।
অপরদিকে সকালে রানীশংকৈল উপজেলা চলন্ত একটি ট্রাক্টর নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে গিয়ে হেলফার নিহত হয়েছে এতে আহত হয়েছে ট্রলির ড্রাইভার। পরে স্থানীয় ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় আহতের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সদর থানার ওসি আশিকুর রহমান ও রানীশংকৈল থানার ওসি আব্দুল মান্নান।

পুরোনো সংবাদ

নির্বাচিত 3008444239100139595

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item