ঠাকুরগাঁওয়ে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের বাড়িঘর নির্মাণ পরিদর্শন র‌্যাবের

আব্দুল আউয়াল,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ॥ ঠাকুরগাঁওয়ে জগন্নাথপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের বাড়িঘর নির্মাণ কাজ পরিদর্শন করেছেন দিনাজপুর র‌্যাব-১৩ এর পরিচালক এডিশনাল ডিআইজি মোজাম্মেল হক বিপিএম, পিপিএম।
তিনি গতকাল বুধবার জগন্নাথপুর সিঙ্গিয়া শাহ্পাড়ায় কৃষ্ণ চন্দ্র ঘোষের বাড়ির সামনে এ বিষয়ে সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে তিনি বলেন, সংখ্যালঘু সম্প্রদায়ের উপর যে কোন ধরনের হামলার ঘটনা দুংখ জনক। অগ্নিকান্ডের ঘটনা র‌্যাবের নিজস্ব গোয়েন্দা দিয়ে তদন্ত করা হচ্ছে। এ অঞ্চল সাম্প্রদায়িক সম্প্রীতির উন্নত একটি অঞ্চল। কিন্তু নির্বাচনকে ঘিরে কোন গোষ্ঠী অগ্নিকান্ডের মত ঘটনা ঘটাতে পারে। এ জাতীয় ঘটনা বা যে কোন সহিংসতা রোধে র‌্যাব বদ্ধ পরিকর। র‌্যাব সব সময় সাধারণ মানুষের কল্যাণে কাজ করছে।
তিনি জানান, আগামী শুক্রবার ক্ষতিগ্রস্থ পরিবারদের নতুন বসতির চাবি হস্তান্তর সেই সাথে বিভিন্ন ধর্মালম্বীদের নিয়ে “সম্পীতি সমাবেশ” করার জন্য র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ ঠাকুরগাঁওয়ে আসছেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন র‌্যাব-১৩ এর সহ-অধিনায়ক (টুআইসি) মেজর আরমিন রাব্বি, কোম্পানী অধিনায়ক মেজর সোহেল রানা প্রিন্স, এএসপি সিদ্দিক আহমেদ, এএসপি উনসংসহ র‌্যাবের বিভিন্ন স্তরের সদস্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, সম্প্রতি ওই এলাকার কৃষ্ণ ঘোষের বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এরই প্রেক্ষিতে গত শনিবার দিনাজপুর র‌্যাব-১৩ এর পরিচালক এডিশনাল ডিআইজি মোজাম্মেল হক বিপিএম, পিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তিনি ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী, ৪০ বান টিন প্রদান করে তাদের পুনর্বাসনের যাবতীয় দায়িত্ব গ্রহন করেন।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 6119735995455318067

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item