লালমনিরহাট -২ আসনে বিএনপির কর্মী সভা

নূর আলমগীর অনু,লালমনিরহাটঃ-

আসন্ন একাদশ নির্বাচনকে সামনে রেখে লালমনিরহাট-২ ( কালীগঞ্জ- আদিতমারী) আসনে ঐক্যফ্রন্ট প্রার্থী রোকন উদ্দিন বাবুল এর পাশে  কালীগঞ্জ উপজেলা বিএনপির প্রথম কর্মী সভা জনসভায় পরিনত হয়েছে।

আজ ১৭ ই ডিসেম্বর চাপারহাট এস কে ডিগ্রী কলেজে উপজেলা বিএনপির প্রথম কর্মীসভা কালীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি, চন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে এবং মফিজুর রহমান মিজুর সন্চালনায় অনুষ্ঠিত কর্মীসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক, সাবেক উপমন্ত্রী আসাদুল হাবীব দুলু, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত  জেলা বিএনপির সাধারন সম্পাদক হাফিজুর রহমান বাবলা, সদর উপজেলা চেয়ারম্যান মমিনুল হক, ঐক্যফ্রন্ট প্রার্থী, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক রোকন উদ্দিন বাবুল, কালীগঞ্জ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আজাদ বাবু সহ সকল অঙ্গ সংগঠনের নেতৃত্ববৃন্দ।

কর্মী সভার শুরুতে কোরআন তেলোয়াত করেন উপজেলা স্বেচ্ছাসেবক দলের আব্দুল লতিফ, গীতাপাঠ করেন বীরেন চন্দ্র।

কর্মীসভায় কালীগঞ্জ উপজেলা জাপার সভাপতি মোখলেছুর রহমান টুকু এবং সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান সবুজ এর নেতৃত্বে জাতীয় পার্টির শতাধিক নেতাকর্মী সাবেক উপমন্ত্রী আসাদুল হাবীব দুলুর হাতে ধানের শীষ  হাতে দিয়ে বিএনপিতে যোগদান করেন।
কর্মীসভায় বক্তব্য রাখেন প্রধান অতিথি আসাদুল হাবীব দুলু, হাফিজুর রহমান বাবলা, রোকন উদ্দিন বাবুল,  জাহাঙ্গীর আলম প্রমুখ সহ উপজেলা বিএনপির নেতৃবৃন্দ।

কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে আসাদুল হাবীব দুলু বলেন দেশে আজ গণতন্ত্র নেই, আইনের শাসন নেই, আমার নেত্রী জেলে,  আগামী ৩০ তারিখ আপনাদের ধানের শীষে ভোট দিয়ে নেত্রীকে মুক্ত করতে হবে। যারা বলেন বাবুল আর জাহাঙ্গীর কোনদিন এক হবে না, তারা আজ দেখে যাক বাবুল জাহাঙ্গীর দুভাই কিভাবে ঐক্যবদ্ধ হয়েছে। ৩০ তারিখ দু' ভাইয়ের ঐক্যই বিজয় ছিনিয়ে আনবে।

রোকন উদ্দিন বাবুল বলেন, আমি বিএনপির রাজনীতিতে ছিলাম মাঝখানে ভুল বুঝাবুঝি হওয়ার কারনে কিছুদিন বাইরে ছিলাম, আমি আবার ঘরের ছেলে ঘরে ফিরে এসেছি। বিএনপির নেতাকর্মীর সাখে আমার আন্তরিকতার কোন কমতি নেই। আমাকে আপনারা সহযোগিতা না করলে আমি একাই কিছু করতে পারব না, তাই আমি আপনাদের সহযোগিতা চাই। আপনাদের সহযোগিতা আর একটি ভোট শুধু আমাকে বিজয়ী করবে না, আমার মা, আমার নেত্রী দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করবে বলে জানান।

উপজেলা বিএনপির সভাপতি জাহাঙ্গীর আলম বলেন, আমার ভাই রোকন উদ্দিন বাবুলের সাথে আমার কোন দ্বন্দ নাই। জমি জমা বলেন, আর পারিবারিক বলেন কোনকিছু নাই, আমার দ্বন্দ আদর্শের।  আমার বড়ভাই দল ত্যাগ করে চলে গিয়েছিলেন, আমি যাইনি। তিনি আবার ফিরে এসেছেন। কালীগঞ্জ উপজেলা বিএনপি সহ আমি আমার বড়ভাই বাবুলের জয় ছিনিয়ে আনব।
এবার আমি সহ বিএনপির সবাই আমরা ৩০ তারিখে সন্ধ্যার মধ্যেই যেন আমি আমার ভাইয়ের গলায় বিজয়ের মালা পড়াতে পারি। আজ হতে কেউ ঘরে না ফিরে সবাই দলের জন্য কাজ করবেন। বাবুলকে বিজয়ী করতে হবে বলে অভিমত ব্যক্ত করেন।

পুরোনো সংবাদ

লালমনিরহাট 4645847969275795784

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item