লাঙ্গলের প্রচারনায় ব্যাস্ত মহাজোটের প্রার্থী আদেলুর রহমান আদেল

 মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ,(নীলফামারী)সংবাদদাতাঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী ৪ আসনে জমে উঠেছে  নির্বাচনী প্রচার প্রচারনা । এ আসনে মহাজোট থেকে মনোনয়ন পেয়েছেন জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন ও পল্লী বন্ধু হসেইন মুহাম্মদ এরশাদের আপন ভাগিনা আদেলুর রহমান আদেল। দলীয় মনোনয়ন নিয়ে স্থানীয় নেতাকর্মীদের মধ্যে যে অসন্তোষ ছিল সব ভুলে গিয়ে দলীয় প্রার্থীকে জয়ী করতে মাঠে নেমেছেন নেতা কর্মী সমর্থকরা।
স্থানীয় নেতাকর্মী ও ভোটারদের সাথে কথা বলে জানা গেছে, গত দশটি জাতীয় সংসদ নির্বাচনে এই আসনটি বরাবরি আওয়ামীলীগ ও জাতীয় পার্টির দখলে ছিল। এমনকি গত সংসদ নির্বাচনে এ আসনটিতে সংসদ সদস্য ছিলেন মহাজোটের প্রার্থী আলহাজ্ব শওকত চৌধুরী । বর্তমানে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি তথা মহাজোট থেকে নীলফামারী ৪ আসনের সাবেক সংসদ সদস্য ও ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর ডক্টর আসাদুর রহমান ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যা মেরিনা রহমানের ছেলে আদেলুর রহমান আদেলকে মহাজোট থেকে মনোনয়ন দেয়া হয়েছে। তাই আসনটি পুনরায় দখলে নিতে নীলফামারী ৪ আসনের দুই উপজেলা সৈয়দপুর ও কিশোরগঞ্জে গণসংযোগ করছেন তিনি। আদেল ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে তাদের চাওয়া পাওয়া নিয়ে নানা আশ্বাস দিয়ে লাঙ্গলের জন্য ভোট চাইছেন। ইতিমধ্যে তিনি আওয়ামীলীগ যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে আলোচনা সভা করেছেন।  এছাড়াও মহাজোট নেতা কর্মীদের সাথে নিয়ে উঠান বৈঠকের পাশাপাশি করছেন নির্বাচনী জনসভা।
এ ব্যাপারে কথা বললে মহাজোটের প্রার্থী আদেলুর রহমান আদেল বলেন, নীলফামারী ৪ আসনের সাবেক এমপি ছিলেন আমার বাবা প্রয়াত ডক্টর আসাদুর রহমান তিনি সৈয়দপুর কিশোরগঞ্জের উন্নয়নের জন্য অনেক কাজ করে গেছেন। তাঁর আমলে তিনি যে সমস্ত কাজ করে যেতে পারেননি জনগনের ভোটে আমি এই আসনের এমপি নির্বাচিত হয়ে বাকি উন্নয়ন করতে চাই। এখন জননেত্রী শেখ হাসিনা ও পল্লী বন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদকে এ আসনটি উপহার দেওয়াই আমার লক্ষ্য। 

পুরোনো সংবাদ

নির্বাচন 4812891763894325493

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item