সৈয়দপুরে মাইক্রোবাস চালকের ওপর হামলাকারী মাদকাসক্তদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে মাইক্রোবাস চালকের ওপর হামলাকারী মাদকসেবীদের অবিলম্বে গ্রেপ্তার ও বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা হয়েছে। নীলফামারী জেলা মাইক্রোবাস, জীপ,কার ,পিকআপ শ্রমিক ইউনিয়ন গত রোববার রাতে সৈয়দপুর শহরে ওই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে।
সন্ধ্যায় শহরের বঙ্গবন্ধু সড়কস্থ নীলফামারী জেলা মাইক্রোবাস, জীপ, কার পিকআপ শ্রমিক ইউনিয়নের কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের করা হয়। মিছিলে বিপুল সংখ্যক পরিবহন শ্রমিকরা অংশ নেন। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। বিক্ষোভ মিছিল শেষে শহরের বিমানবন্দর সড়কের ট্রাফিক বক্সের সামনে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আখতার হোসেন বাদল, সাধারণ সম্পাদক মো. আলতাফ হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. মমতাজ আলী ও নীলফামারী জেলা মাইক্রোবাস, জীপ, কার পিকআপ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পদক মো. মানিক মিয়া প্রমূখ।
 বক্তারা তাদের বক্তব্যে কতিপয়  মাদকাসক্ত কর্তৃক মাইক্রোবাস চালকের ওপর হামালার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন। সেই সাথে অবিলম্বে হামলাকারী মাদকসেবীদের গ্রেপ্তার করে বিচারের মুখোমুখি করার দাবি জানান। অন্যথায় আগামীতে বৃহৎ আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারী দেন।
প্রসঙ্গত,গত ৩১ অক্টোবর রাতে সৈয়দপুর শহরের রেলওয়ে মাঠ সংলগ্ন মাইক্রোবাস কার স্ট্যান্ডে পাশে বসে কয়েকজন মাদকাসক্ত ব্যক্তি মাদক সেবন করতে থাকে। এ সময় স্ট্যান্ডের এক চালক সেখানে বসে মাদক সেবনে বাধা দেয়। ্আর এ ঘটনার জের ধরে পরদিন গত বৃহস্পতিবার সন্ধ্যায় বেশ কয়েকজন মাদক ব্যবসায়ী যুবক স্ট্যান্ডে থাকা চালকের ওপর আর্তডশু হামলা করে। এতে ৪জন মাইক্রোবাস চালক আহত হন। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় হামলাকারীরা দুইটি মাইক্রোবাসের গ্লাসও ভাঙচুর করে পালিয়ে যায়।
এ ঘটনায় নীলফামারী জেলা কার মাইক্রোবাস পিকআপ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. মানিক মিয়া বাদী হয়ে চারজনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাত আরো কয়েকজনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 9073950837946372073

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item