রংপুরে জিয়া উদ্দিন বাবলুকে প্রতিহত করতে জাপা নেতাদের অবস্থান

মামুনুর রশিদ মেরাজুল রংপুর ব্যুরোঃ 
জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নির্দেশ অমান্য করে চুরি করা মনোনয়নপত্র দাখিল করার জন্য রংপুরে আসা দলের প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন বাবলুকে প্রতিহত করতে রংপুর ডিসি অফিস, তারাগঞ্জ-বদরগঞ্জ, কিশোরগঞ্জ-সৈয়দপুর ইউএনও অফিসে অবস্থান নিয়েছে জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা। বুধবার (২৮ নভেম্বর) দুপুর থেকে বিক্ষুদ্ধ জাপার নেতা-কর্মীরা এই অবস্থান নেন।
জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রংপুর মহানগরের সাধারণ সম্পাদক এসএম ইয়াসির বলেন, ‘এরশাদ স্যারের নির্দেশ অমান্য করে মনোনয়নপত্র চুরি করে তা দাখিলের জন্য জিয়া উদ্দিন বাবলু রংপুর-২ এবং নীলফামারী-৪ আসনে গোপনে আজ সকাল থেকে চেষ্টা করছেন। তাকে প্রতিহত করার জন্য জাতীয় পার্টির সকল স্তরের নেতা-কর্মীরা রংপুর ডিসি অফিস, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার অফিস, সৈয়দপুর-কিশোরগঞ্জ ও তারাগঞ্জ-বদরগঞ্জ এবং ইউএনও অফিসে অবস্থান নিয়ে বসে আছি। জিয়া উদ্দিন বাবলু ও তার স্ত্রী টুম্পাসহ তার কোন প্রতিনিধি বা দলের অন্য কেউ যদি মনোনয়ন দাখিল করতে আসে তা প্রতিহত করা হবে’।
অন্যদিকে কেন্দ্রীয় জাতীয় পার্টির নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও রংপুর জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক জানান, ‘জিয়া উদ্দিন বাবুল দলীয় প্রধানের নির্দেশ অমান্য করে মনোনয়ন চুরি করে যে অপচেষ্টা চালাচ্ছেন তা আমরা প্রতিহতের মাধ্যমে রুখে দেব। এজন্য রিটার্নিং কর্মকর্তা ও সহকারি রিটার্নিং কর্মকতাদের অফিস, আশপাশের এলাকা ও মূল ফটকে দলের নেতা-কর্মীরা অবস্থান নিয়েছে’।
জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খান নাজিম বলেন, ‘আমরা রংপুর ডিসি অফিসের বটতলাতে অবস্থান নিয়েছি। এখানে ছাত্রসমাজ, যুবসংহতি, স্বেচ্ছাসেবক পার্টি, মহিলা পার্টি, শ্রমিক পার্টিসহ দলীয় নেতা-কর্মীরা আছেন। বাবলু কিংবা তার কোন প্রতিনিধি এখানে আসার সুযোগ পাবে না’।
মহানগর জাতীয় ছাত্রসমাজের সভাপতি ইয়াছির আরাফাত বলেন, ‘আমরা গতরাত থেকে জানতে পেরেছি বাবলু দলের চেয়ারম্যানের নির্দেশ অমান্য করে গোপনে মনোনয়ন দাখিলের জন্য রংপুরে এসেছেন। আমরা তাকে কোনভাবেই মনোনয়ন দাখিল করতে দিব না’।
একটি সূত্র জানায়, কঠোর গোপনীয়তার মধ্য দিয়ে জিয়া উদ্দিন বাবলু ও তার স্ত্রী টুম্পা মঙ্গলবার রাতে রংপুরে আসেন। দল থেকে মনোনয়ন না পাওয়ায় মনোনয়নপত্র চুরি করে রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনে নতুবা নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনে তার মনোনয়নপত্র দাখিল করার কথা রয়েছে।

পুরোনো সংবাদ

রংপুর 5857182280936948378

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item