নীলফামারীতে নির্বাচনী পরিবেশ সৃষ্টিতে বিভিন্ন ব্যানার, ফেস্টুন, পোস্টার অপসারণ কার্যক্রম শুরু


ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২৪ নভেম্বর॥ নির্বাচনী পরিবেশ সৃষ্টিতে নীলফামারী জুড়ে বিভিন্ন ব্যানার, ফেস্টুন ও পোস্টার অপসারণ কার্যক্রম শুরু হয়েছে। আজ শনিবার (২৪ নভেম্বর) সকাল সাড়ে ১০টা থেকে জেলা শহরে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাখী ছেপের নেতৃত্বে বড় বাজার,গাছবাড়ি,স্টেশন সড়ক,চৌরঙ্গী মোড়,পোস্ট অফিসের সামনের সড়কের পোস্টার, ব্যানার অপসারণ করা হয়। এসময় শহরের যানজট নিরসনে সড়কের ধারে অবৈধ ব্যবসা প্রতিষ্ঠান ও সড়কে রাখা মালামাল সরিয়ে ফেলার নির্দেশনা প্রদান করেন তিনি। 

অভিযান শেষে দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট শাখী ছেপ বলেন, নির্বাচনকালীন নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে আমি নীলফামারী পৌরসভার দায়িত্ব আছি। নির্বাচনী পরিবেশ তৈরীতে এই মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। পোস্টার অপসারণের পাশাপাশি শহরের যানজট নিরসন ও নিরাপদ সড়ক নিশ্চিত করতে সড়ক দখল করে রাখা ব্যবসা প্রতিষ্ঠান মালিকদের অবৈধ স্থাপনা ও দোকানের মালামাল অপসারণের নির্দেশনা দেয়া হয়েছে।
বেধে দেওয়া সময়ের মধ্যে তারা অপসারণ না করলে জড়িমানা করা হবে। মোবাইল কোর্ট অব্যাহত থাকবে বলে জানান তিনি। এসময় উপস্থিত ছিলেন নীলফামারী পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর এ.কে.এম মরতুজ আলীসহ একদল পুলিশ সদস্য । 
অপরদিকে জেলার কিশোরীগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে থাকা নির্বাচনী পোস্টার, বিলবোর্ড অপসারণ করেছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার উপজেলার মাগুড়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় পর্যবেক্ষণ করে এসব পোস্টার, বিলবোর্ড অপসারণ করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কালাম আজাদ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব হাসানের নেতৃত্বে ব্যানার, পোস্টার অপসারণ কার্যক্রম পরিচালিত হয়। এসময় ভ্রাম্যমান আদালতে উপজেলার মাগুড়া বাজারের একটি বেকারিকে পচা দুর্গন্ধযুক্ত খাদ্যদ্রব্য রাখার দায়ে এক হাজার টাকা জরিমানা করা হয়। # 

পুরোনো সংবাদ

নীলফামারী 8382983461285146853

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item