নীলফামারী -৩: জলঢাকা আসনে আ’লীগের মনোনয়ন নিশ্চিতের গুজব

মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ নীলফামারী ৩ জলঢাকা আসনে বর্তমান এমপি অধ্যাপক গোলাম মোস্তফা'র মনোনয়ন নিশ্চিত হয়েছে, এমন গুজবে তোলপাড় চলছে নেতাকর্মীদের মাঝে। এরকম মিথ্যা গুজবে তৃনমূল নেতাকর্মীরা বিক্ষুব্ধ হয়ে ওঠে। অন্য ৪জন প্রার্থীর অনুসারী ও সমর্থক দলীয় নেতাকর্মীরা ঢাকায় অবস্থানরত তাদের নেতাদের কাছে ফোন দিয়ে মনোনয়ন নিশ্চিতের ঘটনার খোজ নিয়ে জানতে পারে ওটা সত্য নয় গুজব।
দলীয় মনোনয়ন জমা দেওয়ার পর থেকে নীলফামারী ৩ আসনে বর্তমান এমপির মনোনয়ন শতভাগ নিশ্চিত হয়েছে এমন খবর ফেসবুকে ছড়িয়ে দেয় তার সমর্থক ও নেতাকর্মীরা।
এদিকে এই আসনটি মহাজোটের শরিকদের ছেড়ে দেয়ারও গুজব ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে।
স্থানীয় এমপির মনোনয়ন নিশ্চিতের গুজব সম্পর্কে পৌর আ'লীগের সাধারন সম্পাদক আব্দুল মজিদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর কথা সত্য হলে এবারের নির্বাচনে কোন দুর্নীতি পরায়ন ও জামায়াত পুনর্বাসনকারী মনোনয়ন পাবেনা। যারা গুজব ছড়াচ্ছেন তারা আ'লীগের ভাল চায়না।
এদিকে নীলফামারী ৩ আসনের প্রার্থী নির্বাচনে গণভবনের সংকেত প্রসঙ্গে জানতে চাইলে মনোনয়ন প্রত্যাশী ঢাকায় অবস্থানরত উপজেলা আ'লীগের সাধারন সম্পাদক  সহীদ হোসেন রুবেল বলেন ‘এসব পুরোপুরি গুজব।  এই আসনে এখনো কারও মনোনয়ন চূড়ান্ত হয়নি।
 তিনি আরো বলেন, গণভবন থেকে তালিকা প্রকাশের আগে কারও মনোনয়ন নিশ্চিত নয়। মনোনয়নের গণভবনের নাম করে এরকম গুজব ছড়ার রেকর্ড অতীতেও রয়েছে। মনোনয়ন কে পাবেন তা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মনোনয়ন বোর্ডের সদস্যরা ছাড়া আর কারও জানার কথা নয়।

পুরোনো সংবাদ

নির্বাচন 7966372205847190620

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item