দিনাজপুর হাবিপ্রবিতে মানববন্ধন ও অবস্থান কর্মসুচি করছে শিক্ষক ও ছাত্রছাত্রীরা

আঃ সাত্তার, দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ( হাবিপ্রবি) তে পৃথক পৃথক মানববন্ধন ও কালো কাপড় মুখে বেধে ও প্রতীকী  অনশন অবস্থান কর্মসুচি করছে শিক্ষক ও ছাত্রছাত্রীরা  ।
রোববার সকাল থেকেই বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবনের সামনে  শিক্ষক ও ছাত্রছাত্রীরা এই মানববন্ধন ও মুখে কালো কাপড় বেধে কর্মসুচি পালন করে ।
হাবিপ্রবি মুক্তিযুদ্ধের চেতনা ও মুল্যবোধে বিশ্বাসী শিক্ষক পরিষদ এবং ছাত্রলীগ যৌথ উদ্যোগে হাবিপ্রবি ছাত্রলীগের নেতৃবৃন্দের নামে মিথ্যা , পরিকল্পিত ও ষড়যন্ত্র মূলক মামলার বিরুদ্ধে মানবন্ধন ও প্রতিবাদ কর্মসুচি পালন করে । এতে সাধারন ছাত্রছাত্রীসহ ছাত্রলীগের নেতা কর্মী ও শিক্ষকেরা অংশগ্রহন করে । মানববন্ধনে বক্তব্য প্রদান করেন শিক্ষক ডা ফজলুল হক , ভবেন্দ্র কুমার বিশ্বাস , ছাত্র গোলাম সাওয়ার ফরহাদ , এস,আর সৈকত , রিয়াদ খান , মোস্তাফা তারেক চৌধুরী, চয়নিকা ব্যানাজী  প্রমুখ ।
এদিকে হাবিপ্রবি সাংবাদিক সমিতি ( হাবিপ্রবিসাস) আয়োজিত হাবিপ্রবি প্রশাসনিক ভবনের সামনে কালো কাপড় মুখে  বেধে সাংবাদিক সমাজের কন্ঠ রোধ করার অংশ হিসাবে হাবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি আব্দুর নূরের নামে মিথ্যা  মিথ্যা কাল্পনিক ও বানোয়াট মামলা প্রত্যারের দাবিতে অবস্থান কর্মসুচি পালন করেছে ।
হাবিপ্রবি সাংবাদিক সমিতির সাধারন সম্পাদক তারিকুল ইসলাম জানায়, গত ১৪ই নভেম্বর  সদ্য পদোন্নতি প্রাপ্ত শিক্ষক কর্তৃক হাবিপ্রবি ট্রেজারাকে তার কক্ষে আটক রেখে লাঞ্চিত করার সংবাদ সংগ্রহ ও অনলাইন র্পোটালে প্রকাশ করায় গত (২২ নভেম্বর) হয়রানী মুলক মিথ্যা মামলা দায়ের করেন ।  

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 3653420358444685314

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item