নীলফামারী জেলা বাস-মিনিবাস মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন জমে উঠেছে

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারী জেলা বাস - মিনিবাস মালিক সমিতির (রেজিঃ নং রাজ- ১৩৯৫) ত্রি-বার্ষিক নির্বাচন জমে উঠেছে। আগামী ২৫ অক্টোবর(বৃহস্পতিবার) নির্বাচনের ভোট গ্রহন করা হবে। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে, প্রচার-প্রচারণাও ততই জমে উঠছে। শহরের সর্বত্র এখন আলাপ-আলোচনা চলছে বাস-মিনিবাস মালিক সমিতির নির্বাচনকে ঘিরেই। নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের ছবি সম্বলিত পোষ্টার, ব্যানার ও স্টিকার শোভা যাত্রা গোটা সৈয়দপুর শহরজুড়ে। আর এ নির্বাচনের প্রচার- প্রচারণা চালানো হচ্ছে এ সময়ের সবচেয়ে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও ।
 নির্বাচন সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে,নীলফামারী জেলা বাস-মিনিবাস মালিক সমিতির নির্বাচনে মোট ১৭ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন।  শানু- লিটন এবং শহীদুল- মোজাম্মেল পরিষদের ৮ জন করে ১৬ জন  ছাড়াও সভাপতি পদে স্বতন্ত্র প্রার্থী তৌকির আহমেদ কেনেডি প্রতিদ্বন্দ্বিতা করছেন। তবে সমিতির সহ-সভাপতি পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মো. মোত্তালেব হোসেন সরকার মনোনয়নপত্র জমা দিলেও পরবর্তীতে তিনি প্রার্থীতা প্রত্যাহার করেছেন। আর কার্যনির্বাহী কমিটির একটি কার্যকরী সদস্য পদে শানু - লিটন পরিষদের মো. আব্দুল হক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
এদের মধ্যে শানু - লিটন পরিষদের সভাপতি পদে মো. শাহনেওয়াজ হোসেন শানু এবং মো. শহীদদুল- মোজাম্মেল প্যানেলে সভাপতি পদে  অধ্যাপক মো. শহীদুল ইসলাম সরকার প্রার্থী হয়েছেন। এছাড়া সভাপতি পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তৌকির হোসেন কেনেডি প্রতিদ্বন্দ্বিতা করছেন।
সাধারণ সম্পাদক পদে মো. মিজানুর রহমান লিটন ও  মো. মোজাম্মেল হক, সহ-সভাপতি পদে মো. আনোয়ারুল হাফিজ ও মোফাক্খার আলী স্বপন, সহ-সাধারণ সম্পাদক পদে মো. নজরুল ইসলাম রয়েল ও মো. নাজির আহম্মেদ, কোষাধ্যক্ষ পদে মো. মারুফ শেখ ও মো. এহসান রসুল বিক্কু, সড়ক সম্পাদক পদে তাহ্জিবুল আলম মিন্টু ও  মো. ওবায়দুল হক, সাংগঠনিক সম্পাদক পদে মো. সিরাজুল ইসলাম মজনু ও মো. মোস্তফা কামাল, দপ্তর সম্পাদক পদে মো. আরমান হামিদ ও মো. জাহাঙ্গীর আলম প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন।
 নির্বাচনে সমিতির ১২২ জন সদস্য ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। তন্মধ্যে পুরুষ সদস্য ভোটার ৯৩ জন এবং নারী সদস্য ভোটার ২৯ জন।
আগামী ২৫ অক্টোবর  (বৃহস্পতিবার) সৈয়দপুর শহরের বঙ্গবন্ধু সড়কে নিয়ামতপুর বিসিক শিল্পনগরী সংলগ্ন সমিতির নিজস্ব প্রধান কার্যালয়ে নির্বাচনের ভোট গ্রহন করা হবে। সকাল ৯ টা থেকে বিকেলে ৪ টা পর্যন্ত একটানা ভোট গ্রহন করা হবে। আর নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন আলহাজ্ব মো. ইয়াসিন আনসারী।

পুরোনো সংবাদ

নীলফামারী 7106100371254525505

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item