পঞ্চগড়ে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত-আহত পরিবারে অর্থ সহায়তা

মুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ও আহত ২১ পরিবারের মাঝে আর্থিক সহায়তা করা হয়েছে। নিহত প্রত্যেক পরিবারকে ৫০ হাজার টাকা এবং আহত প্রত্যেক পরিবারকে ২০ হাজার টাকা করে মোট সাড়ে ৭ লাখ টাকা অর্থ সহায়তা করা হয়েছে।
‘জেমকন গ্রুপ’ নামে স্থানীয় একটি প্রতিষ্ঠানের সহায়তায় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে মঙ্গলবার (৩০ অক্টোবর) বিকেলে দুর্ঘটনায় নিহত ১১ জন ও গুরুত্বর আহত ১০ জনের পরিবারের হাতে নগদ এই অর্থ তুলে দেন জেলা প্রশাসক (ডিসি) সাবিনা ইয়াসমিন।
এসময় নিহত প্রত্যেক পরিবারের সক্ষম সদস্যদের যোগ্যতা অনুযায়ী জেমকন লিমিটেডের বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরি দেওয়ার ঘোষণা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন- পঞ্চগড় পুলিশ সুপার (এসপি) গিয়াস উদ্দিন আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ গোলাম আজম, তেঁতুলিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম শাহীন, ১নং বাংলাবান্ধা ইউপি চেয়ারম্যান কুদরদ-ই-খুদা মিলন, জেমকন গ্রুপের মেসার্স ক্যাসেল কনস্ট্রাকশন লিমিটেডের ব্যবস্থাপক (অপারেশন) বীরেন্দ্রনাথ প্রামাণিক ও পাথর লিমিটেডের ব্যবস্থাপক (অপারেশন) কামরুল ইসলাম, জেমকন গ্রুপের কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বাবু, আবু তাহেরসহ ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা।
গত ২৬ অক্টোবর/১৮ শুক্রবার রাত পৌনে ৮টার দিকে পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের ৬নং সাতমেড়া ইউপির দশমাইল এলাকায় তেঁতুলিয়াগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে জেমকন লিমিটেডের বৈদ্যুতিক খুঁটিবাহী একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন ৫ জন এবং হাসপাতালে নেওয়ার পর নারী, শিশুসহ আরও ৬ জন নিহত হন। এসময় আহত হন কমপক্ষে ১৫ জন।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 8798641161747415637

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item