কিশোরীগঞ্জে কলেজ ছাত্রীকে লাঞ্চিত ও শ্লীলতাহানীর চেষ্টার অভিযোগে ছাত্রকে টিসি দিয়ে সমাধান

ইনজামাম-উল-হক নির্ণয়/শামীম হোসেন বাবু ১৬ সেপ্টেম্বর॥
একাদশ শ্রেনীর প্রথম বর্ষের এক সংখ্যালঘু ছাত্রীকে লাঞ্চিত ও শ্লীলতাহানীর চেষ্টার অভিযোগে একাদশ শ্রেনীর দ্বিতীয় বর্ষের এক ছাত্রকে কলেজ কর্তৃপক্ষ টিসি দিয়ে ঘটনাটি সমাধান করায় সমালোচনার মুখে পড়েছে কলেজ কর্তৃপক্ষ। তবে এলাকাবাসী ঘটনার বিচার দাবি করলেও একটি প্রভাবশালী মহলের কারনে ওই ঘটায় ছাত্রীটির অভিভাবকরা আইনের আশ্রয় নিতে পারছেনা বলে অভিযোগ উঠেছে। 
ঘটনাটি ঘটেছে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার রনচন্ডি স্কুল এন্ড কলেজে। জানা যায়, আজ রবিবার (১৬ সেপ্টেম্বর) সকালের দিকে ওই ছাত্রীটি একাদশ শ্রেনীর প্রথম বর্ষ হতে দ্বিতীয় বর্ষে উত্তির্ণের জন্য পরীক্ষায় অংশ নেয়। পরীক্ষা শেষে কলেজের পেছনে গাছতলায় গিয়ে বসে মেয়েটি। এমন সময় সেখানে একই কলেজের এইচএসসির দ্বিতীয় বর্ষের ছাত্র আব্দুর রহীম মেয়েটির কাছে গিয়ে প্রেম ভালবাসার প্রস্তাবনা নিয়ে বচসায় শ্লীলহানীর চেষ্টায় ব্যর্থ হয়ে গালে চর মারে। এতে মেয়েটি জ্ঞান হারিয়ে মাটিতে লুটে পড়ে। এ নিয়ে কলেজ জুড়ে তোলপাড় শুরু হয়। খবর পেয়ে মেয়েটির অভিভাবকরা ছুটে এসে চিকিৎসকের কাছে নিয়ে মেয়েটিকে সুস্থ করে বাড়িতে নেয়। মেয়েটির পরিবারের পক্ষ আইনী আশ্রয়ের চেষ্টা করলে প্রভাবশালীরা বাধা দেয়।
কলেজটির অধ্যক্ষ মুকুল হোসেন এ বিষয়ে সাংবাদিকদের বলেন কলেজ পরিচালনা কমিটির সিদ্ধান্ত অনুযায়ী ঘটনাটির জন্য ওই ছাত্রকে টিসি প্রদান করা হয়। সে এখন আর এই কলেজের ছাত্র নয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 6782824575207037225

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item