নীলফামারী জেলা বাস -মিনিবাস মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনী তফশীল ঘোষণা

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারী জেলা বাস- মিনিবাস মালিক সমিতির (রেজিঃ নং রাজ-১৩৯৫) কার্যনির্বাহী কমিটির ত্রি-বার্ষিক নির্বাচনী তফশীল ঘোষণা করা হয়েছে। ঘোষিত তফশীল অনুযায়ী আগামী ২৫ অক্টোবর (বৃহস্পতিবার) নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান আলহাজ্ব মো. ইয়াসীন আনসারী গত ২৩ সেপ্টেম্বর ওই নির্বাচনী তফশীল ঘোষণা করেন।
 ঘোষিত নির্বাচনী তফশীল অনুযায়ী গত ২৩ সেপ্টেম্বর প্রাথমিক ভোটার তালিকা প্রকাশ করা হয়েছে। আগামী ২৭ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বেলা ১১ টা থেকে বিকেলে ৫ টা পর্যন্ত ভোটার তালিকা সম্পর্কে আপত্তি দাখিল করা যাবে। চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ ৩০ সেপ্টেম্বর (রোববার)। মনোনয়নপত্র বিক্রি ১ অক্টোবর (সোমবার) বেলা ১১ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত। মনোনয়নপত্র দাখিল ৩ অক্টোবর (বুধবার) বেলা ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। মনোনয়নপত্র বাছাই ও বৈধ তালিকা প্রকাশ ৪ অক্টোবর (বৃহস্পতিবার)। ৬ অক্টোবর (শনিবার) প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ প্রদান করা হবে। প্রার্থীদের প্রার্থিতা প্রত্যাহার ৮ অক্টোবর (সোমবার) বেলা ১১টা থেকে ৫টা পর্যন্ত।
 বৈধ প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ ১০ অক্টোবর (বুধবার)।  আর সমিতি’র ৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির নির্বাচনের ভোটগ্রহন ২৫ অক্টোবর (বৃহস্পতিবার)। ওই দিন সকাল ৯ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহন। ভোটগ্রহনের পর গণনা শেষে  নির্বাচনী ফলাফল ঘোষণা করা হবে।
প্রসঙ্গত, নীলফামারী জেলা বাস-মিনিবাস মালিক সমিতির প্রধান কার্যালয় সৈয়দপুর শহরের নিয়ামতপুর (বিসিক শিল্পনগরী সংলগ্ন) এলাকায় অবস্থিত। আর সমিতির কার্যনির্বাহী কমিটির  মোট পদ সংখ্যা। পদগুলো হচ্ছে, সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, সহ-সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ, সড়ক সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, দপ্তর সম্পাদক ও কার্যকরী সদস্য। ২৫ অক্টোবর অনুষ্ঠিতব্য নির্বাচনে সমিতির সদস্য ভোটারদের ভোটে উল্লিখিত প্রতিটি পদে একজন করে নির্বাচিত হবেন।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 2018971136868224436

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item