কিশোরগঞ্জে চলাচলের অনুপোযোগী হওয়ায় স্বেচ্ছাশ্রমে সড়ক সংস্কার

 মোঃ শামীম হোসেন (বাবু)কিশোরগঞ্জ(নীলফামারী)ঃ
দীর্ঘদিন থেকে সংস্কারের দাবি জানিয়েও কোন কাজ  হয়নি। শেষমেষ এলাকাবাসী হাতে কোদাল তুলে নিয়েছেন। স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে সংস্কার করলেন নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের উত্তরপাড়া গ্রামের হাফ কিলোমিটার সড়ক।
রবিবার সরেজমিনে গিয়ে দেখা গেছে, কিশোরগঞ্জ উপজেলার  মাগুড়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের উত্তরপাড়া গ্রামের সেকেন্দারের বাড়ির সামনে থেকে জাহেনুরের বাড়ির সামন পর্যন্ত হাফ কিলোমিটার সড়কের সংস্কার কাজ চলছে। এলাকাবাসী যে যার মত দুরের বাঁশঝাড় ও ফাঁকা জায়গা থেকে ট্রলিতে করে ও ভ্যানে করে মাটি কেঁটে নিয়ে এসে সড়কটি ভরাট করছেন। ওই এলাকার মনছুর মিয়ার ছেলে মিজানুর রহমান ও আনোয়ার হোসেন নামে একজন পুলিশ সদস্যের নেতৃত্বে কয়েকজন যুবক ও এলাকাবাসী সড়ক মেরামতের কাজে নিয়োজিত আছেন।
মাগুড়া উত্তরপাড়া গ্রামের বাসিন্দা আখতারুজ্জামান মিতু বলেন, কয়েকদিন আগে টানা বর্ষনের ফলে সড়কটি চলাচলের একেবারে অনুপোযোগী হয়ে পড়েছিল। সড়কটি সংস্কারের জন্য স্থানীয় চেয়ারম্যান মেম্বারের কাছে বার বার ধর্না দিলেও তারা কোন ব্যাবস্থা না নেওয়ার এলাকাবাসীর চলাচলের কথা ভেবে স্বেচ্ছাশ্রমে সড়কটি মেরামত করা ছাড়া আর কোন উপায় না থাকায় নিজেরাই সড়কটি সংস্কার করেছি।
এ ব্যাপারে মাগুড়া ইউনিয়নের চেয়ারম্যান মাহামুদুল হাসান শিহাব বলেন, সড়কটি পাকা করনের জন্য এলজিইডির তালিকাভুক্ত আছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 939976288163743565

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item