ডিমলায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি সুমির মতবিনিময়


ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী প্রতিনিধি ২৪ আগস্ট॥
নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের  কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহশিক্ষা, প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক সরকার ফারহানা আক্তার সুমি ডিমলা উপজেলায় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন । আজ  শুক্রবার (২৪ আগস্ট) সকাল ১১টার দিকে ডিমলা প্রেসক্লাবে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় সাংবাদিকদের উদ্দেশ্যে সরকার ফারহানা আক্তার সুমি বলেন, এলাকায় উন্নয়ন ও নারীদের এগিয়ে নিতে এ আসনে মনোনয়ন প্রত্যাশা করেন তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০৪১ বাস্তবায়নের লক্ষ্যে আমাকে মনোনয়ন প্রদান করবেন বলে আমি আশাবাদি।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী নির্বাচনে মনোয়ন প্রদানের ক্ষেত্রে ক্লিন ইমেজ ও তরুণদের প্রাধান্য দিবেন। সে ক্ষেত্রে আমি এগিয়ে আছি।  ডোমার উপজেলার চিলাহাটিতে ১০ শয্যা হাসপাতাল ও ১৮ কিলোমিটার পাকা সড়ক সংস্কারসহ নানা উন্নয়ন কাজে অংশগ্রহন ও এলাকার গরীব-দুঃখি মানুষের পাশে রয়েছেন বলে তিনি দাবি করেন এসময়।
ডিমলা উপজেলার দৈনিক নয়া দিগন্তের প্রতিনিধি অনলাইন পোর্টাল তিস্তা নিউজ টুয়েন্টিফোরের প্রকাশনা সম্পাদক সরদার ফজলুল হকের মনমুগ্ধকর সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলার দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি সহিদুল ইসলাম, যুগান্তরের প্রতিনিধি জাহিদুল ইসলাম জাহিদ, অনলাইন পোর্টাল এফএনএসের প্রতিনিধি মাজহারুল ইসলাম (এমএমআই লিটন), সাংবাদিক মোতালেব হোসেন, ময়েন কবির, নুরন্নবী ইসলাম সহ ডিমলা প্রেস ক্লাবের অন্যান্য সদস্য ও বিভিন্ন গণমাধ্যম কর্মী।



পুরোনো সংবাদ

নীলফামারী 1829750847711920788

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item