‘জনগণের ভোটেই আওয়ামী লীগ বিজয়ী হবে’ -রমেশ চন্দ্র সেন

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধি॥
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগণের ভোটের মাধ্যমেই আওয়ামী লীগ পুণরায় নির্বাচিত হয়ে ক্ষমতায় আসবে। কারণ জনগণ বুঝে গেছে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে মানুষ নিশ্চিন্তে বসবাস করতে পারবে; এলাকার উন্নয়ণগুলো হবে। মানুষ তার অধিকার আদায় করতে পারবে। এক কথায় আওয়ামী লীগ ছাড়া কোন বিকল্প নেই। 

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বৃহস্পতিবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার রায়পুর ইউনিয়নে আওয়ামী লীগের সেন্টার কমিটি গঠনের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

দলীয় নেতাদের উদ্দেশ্যে রমেশ চন্দ্র সেন বলেন, আমাদের আওয়ামী লীগের যারা নেতা রয়েছেন তারা অবশ্যই দলের কর্মীদের সাথে ভালো সুসম্পর্ক রাখবেন। পাশপাশি জনগণের সাথেও ভালো সম্পর্ক রাখবেন। কারণ দলের কর্মী ও জনগণ আমাদের মূল শক্তি। তাদেরকে সঙ্গে নিয়ে আমাদের আগামী নির্বাচনে মোকাবেলা করতে হবে। 

রমেশ সেন বলেন, এবারের নির্বাচন হবে খুব কঠিন। এ নির্বাচনে বিএনপিসহ প্রত্যেকটি দল অংশগ্রহণ করবে। নির্বাচনে যদি বিএনপি অংশগ্রহণ না করে তাহলে তাদের দলের নিবন্ধনই বাতিল হয়ে যাবে। তাই তারা বাধ্য হয়ে নির্বাচনে অংশগ্রহণ করবে। তাই সেই বিষয়টি মাথায় রেখে আমাদেরকে নির্বাচন করতে হবে এবং জনগণের ভোটের মাধ্যমেই পুণরায় আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। 

তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে থাকার আহ্বান জানান সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। 

রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: নুরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম চৌধুরী, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সন্তোষ কুমার আগরওয়ালা, ধর্ম বিষয়ক সম্পাদক রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুনাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক প্রমুখ। 

আলোচনা সভা শেষে রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্যাগী নেতাকর্মীদের নিয়ে ‘নির্বাচন পরিচালনার জন্য সেন্টার কমিটি গঠন করা হয়’। এই কমিটি আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য সর্বাত্মক ভুমিকা পালন করবে।

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item