অটোরিক্সা চালক সুমন হত্যাকান্ড- শোকাহত পরিবারের পাশে সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান

 তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

  নীলফামারীর সৈয়দপুরে হত্যাকান্ডে শিকার ব্যাটারিচালিতঅটোরিক্সাচালক সুমনের শোকাহত পরিবারকে সমবেদনা জানতে তাদের বাড়িতে যান সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান। গতকাল (বুধবার) দুপুরে  সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের উত্তর সোনাখুলী সমলাপাড়ায় সুমনের বাড়িতে পৌঁচ্ছেন।
এ সময় তিনি পরিবারের সদস্যদের সঙ্গে বসে সরাসরি কথা বলেন এবং তাদের সার্বিক বিষয়ে কথা মনযোগ সহকারে শোনেন। এ সময় তিনি সুমনের বাবা বকুল মিয়া, মা মোছা. লিপি বেগম ও স্ত্রী মিষ্টিসহ শোকাহত পরিবারের  অন্যান্য সদস্যদের সমবেদনা জ্ঞাপন করেন। সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিনকে সামনে পেয়ে নিহত সুমনের স্ত্রী  মিষ্টি বেগম তাঁর চার মাস বয়সী শিশু কন্যাকে কোলে নিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন।
পরে সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন সুমনের পরিবারকে কিছু  নগদ আর্থিক সহায়তা প্রদান করেন। এ সময়  তিনি সুমনের সহায় পরিবারকে  ভবিষ্যতে সার্বিক সাহায্য-সহযোগিতার পূর্ণ আশ্বাস দেন।
 এ সময় সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সিনিয়র-সহ-সভাপতি মো. ইদ্রিস আলী, ইঞ্জিনিয়ার মো. রেজাউল করিম রেজা, সমাজসেবক  মো. রফিকুল ইসলাম ও মো. খলিলুর রহমান খলিলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের উত্তর সোনাখুলী সমলাপাড়ার দিনমজুর  মো. বকুল মিয়ার বড় ছেলে সুমন (২২)। পেশায়  ব্যাটারিচালিত অটোরিক্সা চালক সুমনকে গত ৩০ জুন রাতে কোমলপাণীয় সঙ্গে ঘুমের বড়ি মিশিয়ে পান করে অবচেতন করা হয়। পরে  তাঁরই অটোরিক্সায় করে তাকে গিয়ে গলা টিপে মৃত্যু নিশ্চিত হওয়ার উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের সিপাইগঞ্জ কুঠিরঘাট ব্রীজের কাছে চওড়া নদীতে ফেলে দেয়া হয়েছে। এরপর তাঁর অটোরিক্সাটি নিয়ে সটকে পড়ে একই ইউনিয়নের মাল্লিরপাড়া এলাকার মৃত. জয়বর উদ্দিনের ছেলে মো.  রবিউল (২২) ও  একই উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের পশ্চিম বেলপুকুর ঠকপাড়া আব্দুল হামিদের ছেলে  মো. আনারুল (১৯)। পরবর্তীতে ছিনতাইকৃত অটোরিক্সাটি নিয়ে  ঠাকুরগাঁও যাওয়ার পথে উল্লিখিত দুই ছিনতাইকারী দিনাজপুরের বীরগঞ্জ থানার টহল পুলিশের হাতে ধরা পড়ে। আর ঘটনার দুই দিন পর গত ২ জুলাই হত্যাকান্ডের শিকার সুমনের লাশ রংপুরের বদরগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নের ভিতর দিয়ে প্রবাহিত যমুনেশ্বরী নদী নাগেরহাট ব্রীজের কাছ থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহত সুমনের বাবা বকুল মিয়া গত ২ জুলাই সন্ধ্যায় রবিউল ও আনারুলকে আসামী করে সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেন।        

পুরোনো সংবাদ

নীলফামারী 592976727564799352

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item