ডোমারে স্ত্রী হত্যায় স্বামী গ্রেফতার



আনিছুর রহমান মানিক,ডোমার  প্রতিনিধি-

নীলফামারীর ডোমারে সুমী রানী(২৩) নামে এক গৃহবধুকে হত্যার অভিযোগে স্বামী দিপক রায়(২৬) কে গ্রেফতার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার উপজেলার গোমনাতি ইউনিয়ন বাজার থেকে তাকে আটক করে ডোমার থানা পুলিশ। দিপক কুমার উপজেলার গোমনাতি ইউনিয়নের চৌরঙ্গী সতিকুরা পাড়ার ধীরেন চন্দ্র রায়ের ছেলে।

গত ১৩ জুন দিপক কুমারের স্ত্রী উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের হরতকিতলা গ্রামের সুশীল রায়ের মেয়ে সুমী রানীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছিল পুলিশ। সেই সময় দিপক রায়ের পরিবার জানিয়েছিল যে, তার স্বামী দিপক বাড়ীর গরু বিক্রি করতে চাওয়ায় সে অভিমানে আত্মহত্যা করেছে। সেই দিনেই সুমীর বাবার বাড়ীর লোকজন এটিকে  পরিকল্পিত হত্যা বললেও তার শশুরবাড়ীর লোকজন আত্মহত্যার ঘটনা বলায় পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলার মর্গে প্রেরন করে।

এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছিল। প্রায় চল্লিশ দিন পর ময়না তন্তের রিপোর্টে সুমী রায়কে আঘাত ও শ্বাসরুদ্ধের কারনে হত্যা করা হয়েছে বলে জানানো হলে ডোমার থানা পুলিশ দিপক রায়কে তার স্ত্রী সুমীকে হত্যার অভিযোগে গ্রেফতার করে। এ ঘটনায় বৃহস্পতিবার সুমীর বাবা সুশিল রায় তার জামাই দিপকসহ ৫জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। মামলা নং-২২।

সুশীল রায় জানান, ঘটনার দিন সকালে মেয়ে ও মেয়ে জামাইয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে আমার বেয়াই ধীরেন চন্দ্র রায়ে নির্দেশে জামাই দিপক আমার মেয়েকে তাদের বাড়ীতে প্রচন্ডভাবে মারধর করে। মারধরে আমার মেয়ের মৃত্যু ঘটে। মৃত্যু ধামাচাপা দিতে তারা আমার মেয়ের গলায় ছাগলের দড়ি বেধে তাদের বাড়ীর লোকজন সহায়তায় একটি ঘড়ে বাশের তীরের সাথে ঝুলাইয় রেখে আত্মহত্যা বলে প্রচার করে।

সুশীল রায় কান্ন জড়িতকন্ঠে তার মেয়ে হত্যার বিবরণ দিয়ে বলেন, বিয়ের পর থেকেই তার মেয়েকে তার শশুর বাড়ীর লোকজন নির্যাতন করে আসছিল। মেয়ের সুখের জন্য তিনি কিছুই বলেননি তার জামাইকে। তিনি মেয়ে হত্যার বিচার চেয়ে বলেন,আসামীদের এমন শাস্তি দেওয়া উচিত যাতে কেউ আর তার স্ত্রীকে হত্যা করার সাহস না পায়।

ডোমার থানার অফিসার্স ইনচার্জ মোঃ মোকছেদ আলী ময়না তদন্তে হত্যার বিষয়টি স্বীকার করে বলেন, এ ঘটনায় সুমীর স্বামী দিপক রায়কে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদেরও ধরার চেষ্টা চলছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 55213697909510521

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item