ফেসবুকের একটি সংবাদে লাইক দেওয়াকে কেন্দ্র করে জলঢাকায় তোলপাড়

জলঢাকা প্রতিনিধিঃ
৫০ এমপি ১৭ মন্ত্রীর জনপ্রিয়তায় ব্যাপক ধ্বস শিরোনামে সম্প্রতি  অনলাইন পত্রিকা আমাদের রাজনীতি'তে একটি সংবাদ প্রকাশ হয়। সেই সংবাদে নীলফামারী ৩ সংসদীয় আসনের সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা'র  নাম দেখে তার আমলে সবচাইতে বড় সুবিধাভোগী ও এমপি সমর্থিত লীগের বড় নেতা একে আজাদ লাইক দেওয়ায় তোলপাড় সৃষ্টি হয়েছে আ'লীগ দলীয় নেতাকর্মীদের মাঝে।
সবার একটি প্রশ্ন কি এমন ঘটলো যে সংসদ সদস্যর বিরুদ্ধে এরকম  একটি সংবাদে এমপির প্রতিনিধি হয়েও লাইক দেয়।
এবিষয়ে উপজেলা আ'লীগের সভাপতি আনছার আলী মিন্টুর সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন - একে আজাদ উপলব্ধি করতে পেরেছেন যে বর্তমান  এমপির জনপ্রিয়তায় ধ্বস নেমেছে তাই তিনি সংবাদটিতে লাইক দিয়েছেন।
অপরদিকে কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও সাবেক ভাইসচেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুরের সাথে কথা হলে তিনি বলেন - নীলফামারী ৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা একাদশ সংসদ নির্বাচনে আ'লীগ দলীয় মনোনয়ন পাবেনা বলেই তার আমলে সবচাইতে বড় সুবিধাভোগী একে আজাদ ভোল্ট পাল্টাচ্ছে।
এমপির কাছের লোক উপজেলা যুবলীগের আহবায়ক সারোয়ার হোসেন সাদের এবিষয়ে বলেন হয়তো বা আজাদ ভাই ভুল করে লাইকটি দিয়েছেন।
এদিকে সংবাদটি শেয়ারকারী বালাগ্রাম যুবলীগ নেতা কামরুজ্জামান বলেন জলঢাকার এমপির কাছাকাছি থেকে বড়লোক বনে যাওয়া আ'লীগ নেতা একে আজাদ কিভাবে এমপির বিরুদ্ধে করা এরকম সংবাদে লাইক দেয় আমার বুঝে আসেনা। লাইক দেওয়ার বিষয়ে একে আজাদের সাথে কথা হলে তিনি লাইক দেওয়ার বিষয়টি স্বীকার করে বলেন -  এখন কি লাইকটি আছে। তিনি আরো বলেন কামরুলের রিপোর্টটি যদি অথেনটিক হয় তাহলে সমস্যা কোথায়। এ ঘটনায় আ'লীগ দলীয় নেতাকর্মীরা একে অপরের কাছে খোজ নিচ্ছে শেষ সময় এসে কি এমন ঘটলো যে এমপির বিরুদ্ধে করা এমন সংবাদে একে আজাদ লাইক দেয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 3433283988802458999

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item