সুন্দরগঞ্জে চন্ডিপুর ইউপি নির্বাচনে জাপা প্রার্থী বিজয়ী

নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবন্ধা) প্রতিনিধি:

প্রতিক্ষিত গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ১৪ নং চন্ডিপুর ইউপি'র সাধারণ নির্বাচন সু-সম্পন্ন হয়েছে। এতে ৫ হাজার ৯’শ ৯৩ ভোট বে-সরকারীভাবে নির্বাচিত হয়েছেন- জাপা মনোনীত প্রার্থী ফুল মিঞা (লাঙ্গল)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী মাইদুল ইসলাম টেক্কা (আনারস) পেয়েছেন- ৩ হাজার ৬’শ ১০ ভোট।
মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতীহীনভাবে শান্তিপূর্ণ পরিবেশে এ নির্বাচন সু-সম্পন্ন হয়। এতে চেয়ারম্যান পদে ৫ জন, ৩টি সংরক্ষিত আসনের সদস্য পদে ৮ জন ও ৯টি সাধাররণ আসনের সদস্য পদে ৪৮ জনসহ মোট ৫৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। এর মধ্যে চেয়ারম্যান পদে অন্যান্য  প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হলেন- আ’লীগ মনোনীত-আব্দুছ সোবহান সরকার (নৌকা), বিএনপি মনোনীত আব্দুল মালেক মিঞা (ধানের শীষ) ও স্বতন্ত্র প্রার্থী ও রাজা প্রামাণিক (মোটর-সাইকেল)।
একটি সূত্র জানায়, ২০১৬ সালের ৩১- মার্চসহ ৩ দফা পিঁছিয়ে গিয়ে চতুর্থ বারের মতো নির্ধারীত দিনক্ষণে এ নির্বাচনে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই নির্বাচন সু-সম্পন্ন হয়। এ ইউনিয়নে মোট ভোটারের সংখ্যা- ২২ হাজার ৩'শ ৬৭ জন। এরমধ্যে পুরুষ- ১০ হাজার ৯'শ ৪৭ ও নারী ভোটারের সংখ্যা ১১ হাজার ৪'শ ২০ জন। রিটার্নিং অফিসার ও উপজেলা পল্লী উন্নয়ন অফিসার- ফজলে রাব্বী সাজ্জাদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

পুরোনো সংবাদ

নির্বাচন 6744484782229774609

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item