ডোমারে দশচাকার ট্রাকের ধাক্কায় এক স্কুল ছাত্র নিহত দেবীগঞ্জ - ডোমার সড়ক দুই ঘন্টা অবরোধ

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টারঃ
নীলফামারীর ডোমারে আজ বুধবার সকাল আটটায় দশচাকার ট্রাকের ধ্বাকায় নিহত হয়েছে এক স্কুল ছাত্র । উত্তেজিত এলাকাবাসী দেবীগঞ্জ - ডোমার সড়ক প্রায় দুই ঘন্টা অবরোধ করে রাখে । এ ঘটনায় এলাকায় চাপা ক্ষোভ বিরাজ করছে ।
জানা গেছে, ডোমার সদর ইউনিয়ন পরিষদ সংলগ্ন  বড়রাউতা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর  ছাত্র রমজান আলী (১৩) আজ বুধবার সকাল আটটায়  বিদ্যালয়ে প্রাইভেট পড়ে সহপাঠিরা সহ বাই সাইকেলে বাড়ী ফিরছিল ।ফেরার পথে  ডোমার - দেবীগঞ্জ সড়কের সাহার উদ্দিন পাড়া এলাকায় একটি দশ চাকার ট্রাক ডোমার থেকে দেবীগঞ্জ যাওয়ার পথে পিছন দিক থেকে ধ্বাকা দিলে ঘটনাস্থলেই রমজান আলী(১৩) মারা যায় ।
প্রত্যক্ষদশী সহপাঠি হাসান ইসলাম(১৩), প্রহল্লাদ রায় (১৩) জানায়,আমরা স্কুলে প্রাইভেট পড়ে সাইকেলে বাড়ী ফিরছিলাম,এ সময় পিছন দিক থেকে ট্্রাকটি এসে রমজানকে ধ্বাকা দিয়ে জোরে টান দিয়ে চলে যায় ট্রাক।অল্পের জন্য আমরা রক্ষা পাই ।
উল্লেখ্য ,নিহত রমজান আলী ডোমার সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের চিলাই গ্রামের জুম্মাপাড়ার দুলু ইসলামের দুই ছেলে,এক মেয়ের মধ্যে বড়   ।গত বছর একই এলাকায় দশ চাকার ট্রাকের বেপয়ারা ট্রাক চালানোর কারনে এক শিশু নিহত হয় । ডোমার - দেবীগঞ্জ সড়ক দশ চাকার  ট্রাক চালানোর অনুপযোগী হওয়ার কারনে অহরহ দুঘটনা ঘটছে ,ভেংগে যাচ্ছে সড়ক।এলাকাবাসীর দাবী এ সড়কে দশ চাকার ট্রাক চলাচল বন্ধ করতে হবে ।
এ ব্যাপারে ডোমার থানার এস,আই আরমান জানান,উত্তেজিত এলাকাবাসী ডোমার - দেবীগঞ্জ সড়কে দুই ঘন্টা যান চলাচল অবরোধ করে রাখে  ।আমরা গিয়ে পরে পরিস্থিতি স্বাভাবিক হয় ।

পুরোনো সংবাদ

নীলফামারী 7970207284704843335

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item