সৈয়দপুর ইউএস বাংলার ফ্লাইটে যান্ত্রিক ক্রটি ঃ পৌণে তিন ঘন্টা বিলম্বে যাত্রা

  তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 বেসরকারি বিমান সংস্থার ইউএসবাংলার একটি ফ্লাইট যান্ত্রিক ক্রটির কারণে প্রায় পৌণে ৪ ঘন্টা বিলম্বে সৈয়দপুর বিমানবন্দর থেকে উড্ডয়ণ করেছে। ফ্লাইটটি যান্ত্রিক ক্রটি সারিয়ে তোলার পর বেলা  সোয়া ১১ টার পরিবর্তে পৌণে তিনটার দিকে যাত্রীদের নিয়ে ঢাকায় রওয়ানা হয়। শনিবার বেলা সোয়া ১১ টায় সৈয়দপুর বিমানবন্দরে ওই ঘটনাটি ঘটে।
 গতকাল শনিবার ইউএস-বাংলার একটি ফ্লাইট ৭৪ জন যাত্রী নিয়ে সৈয়দপুর বিমানবন্দর  থেকে ঢাকা উদ্দেশ্যে ছেড়ে প্রস্তুতি নিচ্ছিল। ওই ফ্লাইটের যাত্রী ছিলেন সৈয়দপুর সরকারি কারিগরী কলেজের পদার্থ বিদ্যা বিভাগের সহকারি অধ্যাপক মো. আবুল কালাম আজাদ। তিনি জানান, বেলা ১১ টার আগে ওই ফ্লাইটের যাত্রীরা সকলেই নিজ নিজ আসন গ্রহন করেন। বিমান ক্রুর নির্দেশে আমরা নিজ নিজ সিট বেল্ট বাঁধি। ফ্লাইটটি দুইবার উড্ডয়নে চেষ্টা করেও ব্যর্থ হয়। এ সময় রানওয়েতে চলমান অবস্থায় ফ্লাইটটি আকস্মিক বিকট শব্দ করতে থাকে। পরে তিনি নিজে ওই ফ্লাইটে তাঁর যাত্রা বাতিল করেন। এরপর অন্য একটি এয়ারলাইন্স্ েযাত্রা করেন বলে জানান তিনি। তার মতো আরো ২০ জন যাত্রী তাঁদের যাত্রা বাতিল করে অন্য ফ্লাইটে করে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করেন।
এদিকে, বিমানবন্দরের একটি সূত্র জানায় বিমান উড্ডয়নের সময় যে পাওয়ার প্রয়োজন তা পাচ্ছিল না ফ্লাইটটি। ফলে ফ্লাইটটি দুইবার উড্ডয়নে ব্যর্থ হয়। পরে ঢাকা থেকে প্রকৌশলীরা এসে বিমানের ওই যান্ত্রিক ক্রটি সারিয়ে তোলেন।
এ বিষয়ে কথা বলার জন্য ইউএস বাংলার সৈয়দপুর স্টেশন ইনচার্জ মো. জাকির হোসেনের ০১৭৭৭৭৭৭৮৭৩ নম্বর মুঠোফোনে কল করা হলে সেটি বন্ধ পাওয়া যায়।
 সৈয়দপুর বিমানবন্দর ব্যবস্থাপক মো. শাহীন আহমেদ ইউএস বাংলার যান্ত্রিক ক্রটির কথা স্বীকার করেন। তিনি জানান, যান্ত্রিক ক্রটি সারিয়ে ওই ফ্লাইটটি বেলা পৌণে তিনটার দিকে ঢাকার উদ্দেশ্যে সৈয়দপুর বিমানবন্দর ছেড়ে যায়।

পুরোনো সংবাদ

নীলফামারী 3539889390684067504

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item