দেবীগঞ্জে ন্যায্যমূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা-দেবীগঞ্জ (পঞ্চগড়) প্রতিনিধি ঃ রমজান উপলক্ষে পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার সদরে ন্যায্যমূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু হয়েছে। আজ শনিবার দুপুরে টিসিবির ডিলার মৈত্রী এন্টার প্রাইজ ও লাবনি এন্টার প্রাইজের সামনে থেকে ডাল,ছোলা,চিনি ও সয়াবিন তৈল বিক্রি শুরু করা হয়। ডিলার প্রতি ডাল ৮০০ কেজি,ছোলা ১৬০০ কেজি, চিনি ১০০০ কেজি, তৈল ৮০০ লিটার ন্যায্যমূল্যে বিক্রি করা হচ্ছে।
উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রাম কৃষ্ণ বর্মণ । তবে ডিলারদের সঙ্গে কথা বলে জানাযায় এবার মুসুরের ডাল নি¤œমানের সেই বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার দৃষ্টি আকর্ষন করলে তিনি বলেন এই বিষয়টি আমি জেলাপ্রশাসক স্যারকে জানাবো ও টিসিবির কর্তৃপক্ষের সঙ্গে কথা বলবো এবং ডিলাদেরকে অফিসে আসার কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আ.স.ম.নুৃরুজ্জামান,ট্রেপ্রীগঞ্জ ইউপি চেয়ারম্যান গোলাম রহমান,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার স্বদেশ রায়,ইউনিয়ন আওয়ামীলীগের যুৃগ্ন সাধারণ সম্পাদক মিজানুর রহমান মাজু, বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক আকতার হোসেন নিউটন,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিঠু প্রমূখ। #
 

পুরোনো সংবাদ

পঞ্চগড় 3637906634866190004

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item